,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

৫ টি ঝুটের গোডাউন, ৯ টি দেকান ও ৫৩ টি রুম আগুনে ভস্মীভূত

এস, এম, মনির হোসেন জীবনঃ রাজধানীর অদূরে গাজীপুরের টঙ্গীর অলিম্পিয়া মিলগেট এলাকায় বস্তি ও ঝুটের গোডাউনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের মোট ৮ ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে আজ শনিবার ভোর রাত ৫ টা ১০ মিনিটের সময় ওই আগুন নিয়ন্ত্রণে আসে। পরে আজ দুপুর ২ টার দিকে ওই আগুন পুরোপুরি ভাবে নিবা’পন করে ফায়ার সার্ভিসের কর্মীরা। অগ্নিকান্ডের কারনে ৫ টি ঝুটের গোডাউন, ৯ টি দেকান ও ৫৩ টি রুম আগুনে পুড়ে গেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। আজ শনিবার ভোর রাত ৩ টা ১০ মিনিটের সময় টঙ্গীর অলিম্পিয়া মিলগেট এলাকায় বস্তি ও ঝুটের গোডাউনে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স টঙ্গী স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. ইকবাল হাসান আজ শনিবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন। এদিকে, ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার মো, এরশাদ হোসাইন আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে জানান, আজ শনিবার ভোর রাত ৩টা ১০ মিনিটের দিকে টঙ্গীর মিলগেট এলাকায় টিনশেডের একটি বস্তি ও বস্তির ভেতরে ছোট্ট ছোট্ট ঘরে ঝুটে আগুন লাগে। এসময় স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। খবর পেয়ে টঙ্গী থেকে ৪ টি, উত্তরা থেকে ৩ টি ও পূবা’চল থেকে ফায়ার সার্ভিসের মোট ৮টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে আজ শনিবার ভোর রাত ৫ টা ১০ মিনিটের সময় ওই লাগা আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ফায়ার সার্ভিসের এ কম’কতা’ জানান, আগুন লাগার সূত্রপাত ও ক্ষতির পরিমাণ তদন্তের পর বলা যাবে। এ ঘটনায় এখনও পয’ন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি বলে জানান তিনি।

এদিকে, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স টঙ্গী স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. ইকবাল হাসান আগুন লাগার বিষয়টি স্বীকার করে জানান, আজ শনিবার ভোর রাত ৩ টা ১০ মিনিটের দিকে টঙ্গীর মিলগেট এলাকায় টিনশেড বস্তি ও ঝুটের গোডাউনে আগুন লাগে। পরে আজ শনিবার ২ টার দিকে ওই আগুন পুরোপুরি ভাবে নিবা’ পন করা হয়। তিনি আরও জানান, এতে ৫ টি ঝুটের গোডাউন, ৯ টি দেকান ও ৫৩ টি রুম আগুনে পুড়ে গেছে। অগ্নিকান্ডের সূএপাত ও ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে। তবে, এতে কেউ হতাহত হয়নি। ডেমরায় ডোবা থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করল ফায়ার সার্ভিসের ডুবুরি দল এদিকে, ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার মো, এরশাদ হোসাইন জানান, আজ শনিবার দুপুর ১২ টা ৩০ মিনিটের সময় ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল খবর পেয়ে রাজধানীর ডেমরা থানার মাতুয়াইল মাদ্রাসা বাজার এলাকায় একটি ডোবা থেকে নিখোঁজ হওয়া এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে । তিনি আরও জানান, উদ্ধার হওয়া নিহত ওই শিশুর নাম শ্রাবন (১০)। তিনি ওই এলাকায় থাকতেন। শিশু শ্রাবন আজ শনিবার বেলা ১১ টা ৫৫ মিনিটের সময় ডেমরা থানার মাতুয়াইল মাদ্রাসা বাজার এলাকায় একটি ডোবায় পড়ে গিয়ে নিখোঁজ হয়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা তার মরদেহ উদ্ধারের পর ডেমরা থানার পুলিশের কাছে হস্তান্তর করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ