,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

মিয়ানমারের গাঁজা পচারের সময় শাহাপরীদ্বীপ থেকে সুন্দরী খুশি আটক!

 নুরুল আলম,টেকনাফঃ কক্সবাজার ১১জুন ০২১)জুমাবার প্রথম টেকনাফ থানা পুলিশের হাতে ২ কেজি গাঁজাসহ ধরা পড়েছে এক নারী মাদক ব্যবসায়ী। আটক নারী হলেন- টেকনাফ পৌরসভা ২নং ওয়ার্ড পুরাতনপল্লান পাড়া এলাকার আব্দুর রহিমের স্ত্রী খুরশিদা বেগম (৪৫)। অভিযানের বিস্তারিত বিষয় নিয়ে টেকনাফ মডেল থানার পুলিশে পরিদর্শক (তদন্ত) আব্দুল আলিম জানান, ১০ জুন (বৃহস্পতিবার) দিনগত গভীর রাতে গোপন সংবাদের মাধ্যমে পুলিশ জানতে পারে টেকনাফের সাবরাং ইউনিয়ন অন্তর্গত শাহপরীরদ্বীপ বাজার পাড়া সংলগ্ন হাফেজ আলীর বসত বাড়ীর সামনে একটি গাঁজার চালান মিয়ানমারে পাচার করার উদ্দেশ্যে এক নারী অবস্থান করেছে। উক্ত সংবাদের তথ্য অনুযায়ী, শাহপরীরদ্বীপ পুলিশ ফাঁড়িতে কর্মরত এসআই যায়েদ হাসানের নেতৃত্বে মডেল থানার পুলিশের একটি দল ঐ এলাকায় অভিযান পরিচালনা করে ২ কেজি গাঁজাসহ এ নারী পাচারকারীকে আটক করতে সক্ষম হয়। তিনি বলেন, আটক গাঁজা ব্যবসায়ী খুরশিদা স্বীকার করেছে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জায়গা থেকে গাঁজার চালান সংগ্রহ করে মিয়ানমারে উদ্দেশ্যে পাচার করে থাকে। তার সাথে আরো এক পুরুষ মাদক সিন্ডিকেটের সদস্য রয়েছে। আটক নারীসহ দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি মাদক কারবারী বিরুদ্ধে অভিযান চালিয়ে যাব

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ