,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

টঙ্গীর মিলগেটের ঝুট ও তুলার গোডাউনের আগুনের ডাম্পিং এর কাজ চলছে

নিজস্ব প্রতিনিধিঃ রাজধানীর অদূরে গাজীপুর মহানগরীর টঙ্গীর মিলগেট অলিম্পিয়া এলাকায় ঝুট ও তুলার গোডাউনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। আগুনের খরব পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উওরা ও টঙ্গী থেকে ৭ টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে। বৃহস্পতিবার দিবাগত-রাত ১ টা ১৫ মিনিটের সময় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা। এদিকে, আজ শুক্রবার সকাল ৯ টা ১৫ মিনিট পয’ন্ত আগুনের ডাম্পিং এর কাজ চলছিল। তবে, শেষ খবর পাওয়া পয’ন্ত হতাহতের কোন খবর পাওয়া যায়নি। বৃহস্পতিবার দিবাগত রাতে টঙ্গীর মিলগেট অলিম্পিয়া এলাকায় ঝুট ও তুলার গোডাউনে আগুন লাগার ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উওরা স্টেশনের স্টেশন অফিসার মো, হানিফ বৃহস্পতিবার দিবাগত-রাত ১ টা ২০ মিনিটে ঘটনাস্থল থেকে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি আজ শুক্রবার জানান, বৃহস্পতিবার রাত ৯ টা ০২ মিনিটের সময় টঙ্গীর মিলগেট অলিম্পিয়া এলাকায় বিশাল তিনটি ঝুট ও তুলার গোডাউনে আগুনের সূএপাত হয়।

পরে মুহূর্তের মধ্যে ওই আগুনের লেলিহান শীখা গুলো আশপাশের অন্য গোডাউনে ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে উওরা ও টঙ্গী থেকে মোট ৭ টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে। বৃহস্পতিবার দিবাগত-রাত ১ টা ১৫ মিনিটের সময় আগুন নিয়ন্ত্রণে আসলেও আজ শুক্রবার সকাল সোয়া ৯ টা পয’ন্ত ফায়ার সার্ভিসের সদস্যরা ওই লাগা আগুনের ডাম্পিং এর কাজ শেষ করতে পারেনি। বৈদুতিক গোলযোগ থেকে আগুনের সূএপাত হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। অগ্নিকান্ডের কারন ও ক্ষয়ক্ষতি তদন্তে সাপেক্ষ বলা যাবে বলে জানান ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা এলাকাবাসী ও ব্যবসায়ীরা আজ শুক্রবার বিষয়টি নিশ্চিত করে জানান, আগুনে মোঃ ফারুক হোসেনের ঝুট ও তুলার গোডাউনসহ আরও কয়েক জনের গোডাউন পুড়ে ছাই হয়ে গেছে। আগুন নিয়ন্ত্রণে আসলেও আজ শুক্রবার আগুনের ডাম্পিং এর কাজ চলছে। তবে, এতে কেউ হতাহত হয়নি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ