,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

আট লক্ষ টাকার ভেজাল খাবার ধ্বংসঃ৫ লক্ষ টাকা জরিমানা

নিজস্ব প্রতিনিধিঃ অনুমোদনহীন নকল কসমেটিক্স ও ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করার দায়ে কেরাণীগঞ্জে ৬ টি প্রতিষ্ঠানকে ৫ লক্ষ ২৫ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এসময় ভ্রাম্যমাণ আদালত প্রায় আট লক্ষ টাকার অনুমোদনহীন নকল কসমেটিক ও ভেজাল খাবার ধ্বংস করেন। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ বৃহস্পতিবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে বুধবার দুপুর সাড়ে ১২ টা থেকে রাত ৮ টা পর্যন্ত র‌্যাব এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আক্তারুজ্জামান ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ।

র‌্যাব জানান, এসময় ভ্রাম্যমাণ আদালত কেরাণীগঞ্জে অনুমোদনহীন নকল কসমেটিক্স ও ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে এইচ আর কসমেটিক্সকে নগদ তিন লক্ষ টাকা, ভাগ্য লক্ষি সুইটস্কে নগদ পঞ্চাশ হাজার টাকা, শ্রী লক্ষী সুইটস্কে নগদ পঞ্চাশ হাজার, গবিন্দ ওভিজাত মিষ্টি বিপনিকে নগদ ষাট হাজার টাকা, আল মক্কা সুইটস্কে নগদকে ষাট হাজার টাকা ও গোপাল ঘোস সুইটস্কে নগদ পাঁচ হাজার টাকা সহ মোট ৬ টি প্রতিষ্ঠানকে সর্বমোট পাঁচ লক্ষ পঁচিশ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়। এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আরও জানান, এসময় বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশে এ ভ্রাম্যমাণ আদালত প্রায় আট লক্ষ টাকা মূল্যের অনুমোদনহীন নকল কসমেটিক ও ভেজাল খাবার ধ্বংস করা হয়। প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, বেশ কিছুদিন যাবৎ এ অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন নকল কসমেটিক্স ও ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ