,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

দোয়ারাবাজারে সড়কগুলোর বেহাল দশা:মেরামতের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন ও সড়ক অবরোধ

মোজাম্মেল আলম ভূঁইয়া,সুনামগঞ্জঃ সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার সড়কগুলোর খুবই বেহাল অবস্থায়। এক যুগেরও বেশি সময় ধরে উপজেলার সাথে ইউনিয়ন পর্যায়ের যোগাযোগের সড়কগুলো মেরামত না করার কারণে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। এর ফলে চরম ভোগান্তিতে পড়েছে উপজেলার লক্ষলক্ষ জনসাধারণ। আজ বুধবার (৯ জুন) সকাল ১০টায় উপজেলার সুরমা ইউনিয়নের খৈয়াজুরি এলাকায় সড়ক মেরামতের দাবীতে প্রথমে ঘন্টাব্যাপী মানববন্ধন করে ৩ ইউনিয়নের ভোক্তভোগী জনসাধারণ। পরে দুপুর পর্যন্ত সড়ক অবরোধ করে তাদের ক্ষোভ প্রকাশ করেন। ভোক্তভোগী এলাকাবাসী জানান- জেলার দোয়ারাবাজার উপজেলা সদর থেকে মহব্বতপুর রাবার ড্যাম ভায়া লিয়াকতগঞ্জ সড়ক ও বোগলাবাজার হতে পূর্ব বাংলাবাজার সড়কসহ উপজেলার প্রতিটি সড়কে বড়বড় খানাখন্দে ভরপুর।

যানবাহন নিয়ে চলা দূরের কথা পায়ে হেটে চলাই দায় হয়ে পড়েছে। উপজেলার প্রতিটি সড়ক এখন মরন ফাঁদে পরিণত হয়েছে। তাই আগামী এক সপ্তাহের মধ্যে সড়ক মেরামত করে যানবাহন চলাচলের উপযুক্ত করে না দিলে উপজেলা ও জেলা শহরের সাথে সকল প্রকান যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হবে। সেই সাথে অনির্দিষ্টকালের জন্য সড়ক অবরোধের ডাক দেওয়া হবে বলে ভোক্তভোগী দোয়ারাবাজার উপজেলাবাসী জানায়। অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন- উপজেলার বোগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল, সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার মামুনুর রশিদ, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল আউয়াল, উপজেলা শ্রমিকলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজান মিয়া, উপজেলা ট্রাক সমিতির কোষাধ্যক্ষ সোহাগ মিয়া, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আক্তার হোসেন, সিএনজি মালিক সমিতির সহ-সভাপতি আমজাদ হোসেন, শিক্ষক কামরুল ইসলাম, লোকমান হোসেন প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ