,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

মিরপুরে বাউন্ডারি দেয়াল ধসে এক শিশু নিহত

নিজস্ব প্রতিবেদক,ঢাকাঃরাজধানীর মিরপুর পশ্চিম কাজীপাড়ায় একটি পুরাতন ভবনের বাউন্ডারি দেয়াল ধসে এক শিশু নিহত হয়েছে। নিহত শিশুটির নাম নাজমা আক্তার (১২)। সে নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার বন্ধ-উশান গ্রামের জিন্নাত আলীর মেয়ে। বুধবার দিবাগত রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে দেওয়াল ধসে গুরুতর আহত নাজমা আক্তার। এদিকে, ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেন। নিহত শিশু নাজমার চাচা মোবারক হোসেনের উদ্ধৃতি দিয়ে তিনি জানান, তাদের বাড়ি নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার বন্ধ-উশান গ্রামে। নাজমা বাবার নাম জিন্নাত আলী। তিনি পেশায় একজন রিকশা চালক। এক ভাই ও তিন বোনের মধ্যে ২য় নাজমা। সে পড়ালেখা করতো, বাসায়ই থাকতো। তিনি আরও জানান, মঙ্গলবার সন্ধ্যায় তাদের বাসার পাশে একটি পুরাতন ৪তলা ভবনের পাশ দিয়ে যাচ্ছিল শিশু নাজমা। তখন ভবনটির দেয়ালের একাংশ ধসে তার মাথার ওপর পড়ে। এতে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয় সে। এ সময় তাকে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে পরে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ৩ টার দিকে তার মৃত্যু হয়। এ বিষয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া জানান, আহত অবস্থায় গত মঙ্গলবার রাত ৮ টার দিকে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালের ২০৪ নম্বর ওয়ার্ডে তার মৃত্যু হয়। মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে অবগত করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ