,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

র‌্যাবের হাতে ৫৭ ভরি স্বর্ণ, ৩২ হাজার ইয়াবা টাকাসহ আটক-১

নুরুল আলম,টেকনাফঃকক্সবাজারে টেকনাফে ৫৭ ভরি স্বর্ণ, ৩২ হাজার ইয়াবা ও সাড়ে ৪ লাখ নগদ টাকাসহ নুরুল আলম নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার রাতে টেকনাফের দক্ষিণ ডেইল পাড়া এলাকায় এ অভিযান চালানো হয় আটক কৃত ব্যক্তি ডেইল পাড়ার মৃত্যু নজির আহাম্মদ ছেলে নুরুল আলম ৪৫) র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী প্রায় বলেন , রাতে গোপন সূত্রে র‌্যাব জানতে পারে টেকনাফ সদর দক্ষিণ ডেইল পাড়া এলাকায় কতিপয় মাদক কারবারী মাদকদ্রব্য কেনা-বেচার উদ্দেশ্যে অবস্থান করছে। এর প্রেক্ষিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে নুরুল আলমকে আটক করা হয়। তার সাথে থাকা ব্যাগ তল্লাশী করে ৫৭ ভরি স্বর্ণ, নগদ সাড়ে ৪ লাখ টাকা ও ৩২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথীমক জিজ্ঞাসাবাদে নুরুল আলম স্বীকার করে ও ১৬৪ মোতাবেক সেই বলেন দীর্ঘদিন যাবত টেকানাফের সীমান্তবর্তী এলাকায় অবৈধ স্বর্ণের ব্যবসাসহ মাদক্দ্রব্য ইয়াবা ও আইস. সংগ্রহ করে করা হয় এবং দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে এবং হুন্ডি মাধ্যমে টাকা পয়সা পচার করা হয় এই ব্যাপরে তাকে টেকনাফ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানা যায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ