,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

ছাতকসহ জেলার ৬ টি ইউনিটের আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির কার্যক্রম স্থগিত

নিউজ বুলেটিনঃছাতক উপজেলাসহ সুনামগঞ্জ জেলার আওতাধীন আওয়ামীলীগের ৬টি ইউনিটের গঠিত সম্মেলন প্রস্তুতি কমিটির সকল কার্যক্রম স্থগিত করার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী সংসদ। মঙ্গলবার সন্ধ্যায় মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করেছেন আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও সিলেটের দায়িত্বপ্রাপ্ত নেতা মাহবুব উল আলম হানিফ। তিনি জানান, যে ৬টি ইউনিটের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে, তা যথাযথ ভাবে করা হয়নি। যে কারনে গঠিত সম্মেলন প্রস্তুতি কমিটি নিয়ে অভিযোগ উঠেছে। তাই গঠিত এসব কমিটির সকল কার্যক্রম স্থগিত করা হয়েছে। তবে আগামীতে জেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদ ডেকে কমিটিগুলো সর্বসম্মতিক্রমে গঠন করার নির্দেশ দেয়া হয়েছে। কার্যনির্বাহী সংসদ যখন কমিটি অনুমোদন করবে তখন থেকে এ কমিটির কার্যক্রম আনুষ্ঠানিকভাবে চলবে। আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, সিলেটের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, যেহেতু সম্মেলন প্রস্তুতি কমিটি নিয়ে দুটি পক্ষের সৃষ্টি হয়েছে। সেজন্য আপাতত কমিটির সকল কার্যক্রম স্থগিত রাখা হয়েছে। পরবর্তীতে জেলার সভাপতি, সাধারণ সম্পাদকসহ উভয় পক্ষের সাথে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে। উল্লেখ্য গত ৬ মে ছাতক উপজেলা ও পৌর কমিটিসহ জেলার সুনামগঞ্জ সদর, দিরাই, দোয়ারাবাজার, ও শাল্লা উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করে তা অনুমোদন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক এম এনামুল কবির ইমন। ছাতক উপজেলা ও পৌর কমিটি প্রকাশের পর এখানের কমিটিতে স্থান পাওয়া বেশ ক’জন আওয়ামীলীগ নেতা তাৎক্ষনিক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ঘোষনা দিয়ে পদত্যাগও করেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ