,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

ছাতকসহ জেলার ৬ টি ইউনিটের আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির কার্যক্রম স্থগিত

নিউজ বুলেটিনঃছাতক উপজেলাসহ সুনামগঞ্জ জেলার আওতাধীন আওয়ামীলীগের ৬টি ইউনিটের গঠিত সম্মেলন প্রস্তুতি কমিটির সকল কার্যক্রম স্থগিত করার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী সংসদ। মঙ্গলবার সন্ধ্যায় মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করেছেন আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও সিলেটের দায়িত্বপ্রাপ্ত নেতা মাহবুব উল আলম হানিফ। তিনি জানান, যে ৬টি ইউনিটের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে, তা যথাযথ ভাবে করা হয়নি। যে কারনে গঠিত সম্মেলন প্রস্তুতি কমিটি নিয়ে অভিযোগ উঠেছে। তাই গঠিত এসব কমিটির সকল কার্যক্রম স্থগিত করা হয়েছে। তবে আগামীতে জেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদ ডেকে কমিটিগুলো সর্বসম্মতিক্রমে গঠন করার নির্দেশ দেয়া হয়েছে। কার্যনির্বাহী সংসদ যখন কমিটি অনুমোদন করবে তখন থেকে এ কমিটির কার্যক্রম আনুষ্ঠানিকভাবে চলবে। আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, সিলেটের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, যেহেতু সম্মেলন প্রস্তুতি কমিটি নিয়ে দুটি পক্ষের সৃষ্টি হয়েছে। সেজন্য আপাতত কমিটির সকল কার্যক্রম স্থগিত রাখা হয়েছে। পরবর্তীতে জেলার সভাপতি, সাধারণ সম্পাদকসহ উভয় পক্ষের সাথে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে। উল্লেখ্য গত ৬ মে ছাতক উপজেলা ও পৌর কমিটিসহ জেলার সুনামগঞ্জ সদর, দিরাই, দোয়ারাবাজার, ও শাল্লা উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করে তা অনুমোদন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক এম এনামুল কবির ইমন। ছাতক উপজেলা ও পৌর কমিটি প্রকাশের পর এখানের কমিটিতে স্থান পাওয়া বেশ ক’জন আওয়ামীলীগ নেতা তাৎক্ষনিক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ঘোষনা দিয়ে পদত্যাগও করেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ