,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাপার ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

হাকিকুল ইসলাম ,যুক্তরাষ্ট্রঃ যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির কুইন্সের বেইজলি পন্ড পার্কের মাঠে উৎসবের আমেজে বাপা-সিডব্লিউএ-১১৮২’র যৌথ উদ্যোগের ‘টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন করা হয়েছে। নিউইয়র্ক পুলিশ বাহিনীর কমিশনার ডারমট শেই এই টুর্নামেন্টের উদ্বোধন করেন। এ সময় অংশগ্রহণকারি সকল টিমের বর্ণাঢ্য উপস্থিতি গোটা এলাকাকে রঙিন করে তোলেছিল। বিশ্বের সবচেয়ে চৌকষ পুলিশ বাহিনী হিসেবে পরিচিত এনওয়াইপিডিতে কর্মরত বাংলাদেশী-আমেরিকানদের এই টুর্নামেন্টে মোট ১২টি টিম অংশ নিচ্ছে। শুধু আড্ডার মধ্য দিয়ে করোনা পরিস্থিতি থেকে নবউদ্যমে জেগে উঠার একটি প্রয়াস ছিল উদ্বোধনীতে। মাঠে পুরোদমে খেলা শুরু হবে ১৩ জুন রবিবার। ফিতা কেটে উদ্বোধনের সময় কমিশনারের পাশে ছিলেন সিডব্লিউএ-র কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট ডেনিস ট্রেইনর এবং বাপার (বাংলাদেশী আমেরিকান পুলিশ এসোসিয়েশন) সভাপতি ক্যাপ্টেন কারাম চৌধুরী। উদ্বোধনী বক্তব্যে পুলিশ কমিশনার ডারমট করোনা মহামারিতে এনওয়াইডিপির সদস্যদের সাহসী ও ত্যাগী ভূমিকার প্রশংসা করে বলেন, এই টুর্নামেন্টের মতো বিভিন্ন কর্মকান্ডের মধ্য দিয়ে জেগে উঠবে নিউইয়র্ক। করোনায় এনওয়াইপিডির বেশ কয়েকজন সদস্য প্রাণ হারিয়েছেন। সেই সঙ্গে মারা গেছেন পুলিশ সদস্যদের পরিবারের অনেকে। এই আয়োজনে উৎসব মুখরতা থাকলেও, স্মরণে ছিলেন সেইসব সম্মুখসারির বীর যোদ্ধারা। বাপার মিডিয়া লিঁয়াজো কর্মকর্তা জামিল সরোয়ার জনি জানান, প্রতিটি টিমেরই প্রস্তুতি চলছে। ইভেন্ট করডিনেটর ও বাপসনিউজের বিশেষ প্রতিনিধি সরদার আল মামুন মিজিয়াসহ সবার প্রতি ধন্যবাদ জানান । এই টুর্নামেন্টের মধ্যদিয়ে মূলত বহুজাতিক সমাজে ক্রিকেটকে আরো জনপ্রিয় করার চেষ্টা করছি আমরা। এক্ষেত্রে বাংলাদেশী গণমাধ্যমসমূহের ভূমিকাও গুরুত্বপূর্ণ। অতীতের মতো এখনও সহায়তা চাচ্ছি ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ