,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

টেকনাফে ১৪ হাজার ইয়াবাসহ ১ পাচারকারী আটক করেছে কোস্টগার্ড

নুরুল আলম,টেকনাফঃ কক্সবাজার আজ ৮ জুন মঙ্গলবার ২০২১ বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন টেকনাফ কতর্ৃক টেকনাফ থানাধীন ও স্থল বন্দর সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৪ হাজার ইয়াবাসহ ০১ জন মাদক পাচারকারীকে আটক করা হয়। এ সময় পাচারকার্যে ব্যবহৃত একটি ছোট পিকআপ চাঁদের গাড়ী জব্দ করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন কমান্ডার (টেকনাফ) লেঃ কমান্ডার এম আমিনুল সাজ্জাদ এর নেতৃত্বে টেকনাফ বাজার এলাকায় কোস্ট গার্ডের একটি দল অবস্থান গ্রহণ করে। পরবর্তীতে কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে একটি ছোট পিকআপ চাঁদের গাড়ী পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে। এসময় কোস্ট গার্ড পিকআপটিকে ধাওয়া করে টেকনাফ স্থল বন্দর সংলগ্ন এলাকা থেকে আটক করে। পরবর্তর্ীতে কোস্ট গার্ড সদস্য কর্তৃক গাড়ীটি তল্লাশি করে পিকআপ চালকের সিটের নিচে লুকিয়ে থাকা অবস্থায় ১৪ হাজার মরণ নেশা ইয়াবা উদ্বার করা হয়। এসময় ইয়াবা পাচারকার্যে ব্যবহৃত গাড়ীটি এবং গাড়ীর চালক মোহাম্মদ মুক্তার আহমদ(৩৫) কে আটক করা হয়। আটককৃত ব্যক্তি কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন দক্ষিণ আলী খালী এলাকার ছৈয়দ আহামদ এর ছেলে। উদ্ধার কৃত ইয়াবা ট্যাবলেট, মাদক পাচারকারী ও পাচারকার্যে ব্যবহৃত গাড়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বন দস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে জানিয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ