,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

অপহরনকারী র‌্যাবের হাতে গ্রেফতার গাজীপুর থেকে অপহৃত কিশোরী ডেমরায় উদ্ধার

 এস, এম, মনির হোসেন জীবনঃগাজীপুরের জয়দেবপুর এলাকা থেকে ১৫ বছরের এক অপহৃত কিশোরী (ভিকটিম)কে রাজধানীর ডেমরা থেকে উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এঘটনার সাথে জড়িত থাকার দায়ে এক অপহরণকারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার নিকট থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত অপহরনকারীর নাম মোঃ সাইফুল ইসলাম (২৬)। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ মঙ্গলবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল সোমবার দিবাগত রাত সোয়া ২ টার দিকে রাজধানীর ডেমরা থানা এলাকায় একটি অভিযান চালায়। অভিযানকালে র‌্যাব-১০ এর সদস্যরা গাজীপুর জেলার জয়দেবপুর থানা এলাকা থেকে অপহৃত হওয়া ভিকটিম (১৫) কিশোরী কে উদ্ধার করে এবং অপহরনকারী মোঃ সাইফুল ইসলাম (২৬)কে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে একটি মোবাইল ফোন উদ্ধারমূলে জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে গাজীপুর জেলার জয়দেবপুর থানায় একটি অপহরন মামলা দায়ের করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ