,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

রাজধানীতে শুটারগান ও চাইনিজ কুড়াল সহ ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃ রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের নিকট থেকে ১টি দেশীয় ওয়ান শুটারগান , ২টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ১টি ছুরি, ১ দেশীয় তেরী দা’সহ উদ্ধার মুলে জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে – মোঃ সুমন ওরফে রগকাটা সুমন ওরফে চায়না সুমন (৩০), মোঃ জামাল উদ্দিন বাবু (২৮), মোঃ সজল খান (২৪), ফারুক হোসেন (৩৫), ও মোঃ জুয়েল (২৬)। আটককৃতদের প্রত্যেকের নামে একাধিক মামলা রয়েছে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২) এর এএসপি (মিডিয়া) মো, ফজলুল হক আজ সোমবার এসব তথ্য নিশ্চিত করতে। তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর আভিযানিক দল রোববার দিবাগত রাত ৯ টার দিকে রাজধানীর মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যান এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করে। আটককৃত ডাকাত দলের সক্রিয় সদস্যরা হলো- মোঃ সুমন ওরফে রগকাটা সুমন ওরফে চায়না সুমন (৩০), মোঃ জামাল উদ্দিন বাবু (২৮), মোঃ সজল খান (২৪), ফারুক হোসেন (৩৫) ও মোঃ জুয়েল (২৬)।

এসময় ধৃত আসামীদের নিকট থেকে ১টি দেশীয় ওয়ান শুটারগান , ২টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ১টি ছুরি, ১ দেশীয় তেরী দা উদ্ধার করা হয়। প্রাথমিক অনুসন্ধান ও আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য এবং তারা এক সাথে সংঘবদ্ধ হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। র‌্যাব-২ এর এএসপি মো, ফজলুল হক জানান, গ্রেফতারকৃত মোঃ সুমনসহ তার সহযোগীরা রাজধানীর মোহাম্মদপুর থানাসহ আশপাশের এলাকায় অস্ত্রের ভয় দেখিয়ে সরকারী সম্পত্তির ক্ষতিসাধঘন, মারপিট করে মানুষকে আহত করা, চাঁদাবাজি, অপহরণ, জিম্মি করে টাকা আদায়, চুরি, জমি দখল, ছিনতাই, গাড়ী চুরিসহ অত্র এলাকায় সন্ত্রাসী কার্যক্রমে লিপ্ত ছিল। তিনি আরও জানান, এ সকল অপরাধে মোঃ সুমন ওরফে রগকাটা সুমন ওরফে চায়না সুমন বিরুদ্ধে বিভিন্ন থানায় ৯টি মামলা, মোঃ জামাল উদ্দিন বাবু এর বিরুদ্ধে ১টি, মোঃ সজল খান এর বিরুদ্ধে ১ টি,ও মোঃ জুয়েল এর বিরুদ্ধে ৪টি মামলার সন্ধান পাওয়া গেছে। এবিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ