,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

রাজধানীতে গ্রেফতার আন্তজাতিক নারী পাচারকারী চক্র

নারায়নগন্জ,প্রতিনিধিঃ রাজধানীর অদূরে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থেকে চাঞ্চল্যকর আন্তজাতিক নারী পাচারকারী সংঘবদ্ধ চক্র রিফাদুল ইসলাম হ্রদয় গ্রুপের দুই সদস্যকে গ্রেফতার করেছে র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) । গ্রেফতারকৃতরা হচেছ- মোঃ রুবেল সরকার ওরফে রাহুল (৩২) ও মোছাঃ সোনিয়া (২৫)। র্যাব-১১ এএসপি সহকারী পরিচালক মোঃ সম্রাট তালুকদার আজ শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে র্যাব ১১ এর একটি দল শুক্রবার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে আন্তজাতিক নারী পাচারকারী চক্রের দুই সদস্য মোঃ রুবেল সরকার ওরফে রাহুল (৩২), জেলা-কুমিল্লা, মোছাঃ সোনিয়া (২৫),জেলা-খুলনাকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা একটি সংঘবদ্ধ আন্তজাতিক নারী পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। এছাড়া তারা ১৫ থেকে ২৫ বছর বয়সী সুন্দরী তরুনীদের বিদেশে উচ্চ বেতনে চাকুরীর প্রলোভন দেখিয়ে অসামাজিক কার্যকলাপের উদ্দেশ্যে পাচার করে। র্যাব ১১ এর সূএে জানা যায়, এ সিন্ডিকেটের সদস্যরা পাচারকৃত নারীদের হোটেলে নিয়ে গৃহবন্দি করে রাখত। বিদেশে অবস্থানকালীন সময়ে এই সকল তরুণীদেরকে কোন অবস্থাতেই নিজের ইচ্ছায় হোটেল তথা বাইরে যেতে দেওয়া হত না। প্রাথমিক অবস্থায় তরুণীরা এসকল আসামাজিক কর্মকান্ডে লিপ্ত হতে রাজি না হলে বিভিন্ন নেশাজাতীয় দ্রব্য জোরপূর্বক প্রয়োগ করা হত। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ রুবেল সরকার ওরফে রাহুল ও তার স্ত্রী মোছাঃ সোনিয়ার সাথে রিফাদুল ইসলাম হ্রদয় ওরফে টিকটক হ্রদয় সরাসরি যোগাযোগ রয়েছে। র্যাব-১১ এএসপি সহকারী পরিচালক মোঃ সম্রাট তালুকদার জানান, এ মানব পাচারকারী চক্রের উপর দীর্ঘদিন যাবৎ র্যাব-১১ বিশেষ গোয়েন্দা নজরদারী চালিয়ে অবশেষে শুক্রবার মানব পাচারকারী চক্রের ২ জন’কে গ্রেফতার করে। তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা হাতিরঝিল থানার মামলা নং ০৩ তারিখ ০১/০৬/২০২১ ধারা-২০১২ সালের মানবপাচার প্রতিরোধ দমন আইন ০৭/০৮/১০/১১ এর এজাহারভুক্ত আসামী। এবিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্হা গ্রহন করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ