,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

দোয়ারাবাজারে ডেকে নিয়ে হোটেল ব্যবসায়ীকে হত্যা

সেলিম মাহবুব,ছাতকঃ দোয়ারাবাজারে নূর আলম (১৮) নামের এক হোটেল ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে।শুক্রবার সকালে দোয়ারাবাজার উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের জিরারগাঁও গ্রামের পাশে একটি ফসলি জমি থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার করে পুলিশ।নূর আলম সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের দর্পগ্রামের নুরুল ইসলামের পুত্র।পুলিশ ও তার স্বজনরা জানায়, দোয়ারাবাজার উপজেলার পশ্চিম বাংলাবাজারে নুর আলমের পরিবারের হোটেল ব্যবসা রয়েছে।নুর আলমই ব্যবসা পরিচালনা করতো। বৃহস্পতিবার রাতে সে দোকানেই ছিলো। রাত প্রায় ১১টার দিকে এলাকার এক যুবক তাকে দোকান থেকে ডেকে নিয়ে যায়।শুক্রবার সকালে লক্ষ্মীপুর ইউনিয়নের জিরারগাঁও গ্রামের পাশে ফসলী জমিতে নূর আলমের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। লাশের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (বদলী) নাজির আলম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ