,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

বাংলাদেশ কোস্টগার্ড অবৈধ কারেন্ট জাল ধ্বংস করেছে

 নুরুল আলম,টেকনাফঃ কক্সবাজার দক্ষিণ টেকনাফ উপকুলিয় এলাকা বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়া নৌকার ঘাঁটে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ৬০হাজার মিটার অবৈধ মিয়ানমারের রাখাইন রাজ্যের থেকে অনুপ্রেশ কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। ০৩ জুন (বৃহস্পতিবার)ভোর ৪ টা দিকে বাংলাদেশ কোস্টগার্ড বাহারছড়া বিসিজি কন্টিনজেন্ট কমান্ডার মোহাম্মদ কামাল হোসেনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে। এসময় ৬০হাজার মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।যার আনুমানিক বাজার মূল্য এক লক্ষ বিশ হাজার টাকা। এদিকে ২০মে হতে ২৩জুলাই পর্যন্ত মোট ৬৫ দিন জেলেদের সাগরে মাছ ধরার উপর সরকারের নিষেধাজ্ঞা উপেক্ষা করে উপকূলীয় বিভিন্ন নৌকার ঘাঁটে অবৈধ কারেন্ট জাল মজুত করেন। জেলেরা সরকারের নিয়ম নীতিকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ৬৫দিন সাগরে মাছ ধরার উপর নিষেধাজ্ঞা থাকলেও বন্ধের দিন শুরু হতে না হতেই তারা সাগরে মাছ ধরতে যায়। এসময় মাছ ধরার খবর পেয়ে বাহারছড়ার কোস্টগার্ড বিভিন্ন নৌকার ঘাটে টহল দেওয়ার সময় নোয়াখালী পাড়া নৌকার ঘাট থেকে পৃথক অভিযান চালিয়ে ৬০হাজার মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে মৎস্য সম্পদ রক্ষা করেন এবং কোস্টগার্ডয়েরা জানান এ অভিযান অব্যাহত থাকবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ