,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

১৫১২ ক্যান বিয়ার ও ২টি প্রাইভেটকার জব্দঃর‍্যাবের অভিযানে দুই শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এস, এম, মনির হোসেন জীবনঃ র‍‍াজধানীর বাড্ডা ও বনানী এলাকায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিয়ারসহ শীর্ষ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)। এসময় ধৃত আসামীদের নিকট থেকে ১৫১২ ক্যান বিয়ার ও ২টি প্রাইভেটকার উদ্ধার মুলে জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হচেছ- মোঃ মাসুম ওরফে লিমন (৩২) ও মোঃ মনির হোসেন (৩৪)। এলিট ফোর্স র্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস, পিপিএম (সেবা) আজ বৃহস্পতিবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে রাজধানীর বনানী থানার এয়ারপোর্ট রোড, মহাখালী এলাকায় চেকপোষ্ট স্থাপন করে ৫৫২ ক্যান বিয়ার সহ মোঃ মাসুম ওরফে লিমন (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় একটি প্রাইভেটকার জব্দ করা হয়। ধৃত আসামী মোঃ মাসুম ওরফে লিমনের বাড়ি নরসিংদী জেলায়। র্যাব-৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) বীণা রানী দাস আরও জানান, র্যাব-৩ এর অপর একটি দল গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা এয়ারপোর্ট থেকে মহাখালী হয়ে মগবাজার অভিমুখী একটি প্রাইভেট কারের মাধ্যমে এবং গুলশান-১ থেকে বাড্ডা থানার গুদারাঘাট বাজার হয়ে গুলশান-২ অভিমুখী আরেকটি প্রাইভেট কারের মাধ্যমে নেশা জাতীয় অবৈধ মাদকদ্রব্য বিদেশী বিয়ার ক্যান এর চালান আসছে।

পরে এমন সংবাদের ভিত্তিতে র্যাব-৩ এর পৃথক দুটি দল বুধবার দিবাগত রাত সাড়ে ১০ টায় রাজধানীর মধ্যবাড্ডা, গুদারাঘাট বাজার এলাকায় চেকপোষ্ট স্থাপন করে ৯৬০ ক্যান বিয়ার মোঃ মনির হোসেন (৩৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়। ধৃত আসামী মোঃ মনির হোসেনের বাড়ি জেলা-নারায়নগঞ্জ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছে। এড়ারা তারা দীর্ঘদিন যাবৎ এভাবে মাদক ব্যবসা করে আসছে বলে জানায়। র্যাব-৩ এর এএসপি বীণা রানী দাস জানান, পৃথক এঘটনায় আসামিদের বিরুদ্ধে রাজধানীর বনানী থানা মামলা নং-০৪, তারিখ-০২/০৬/২০২১, মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর ২৪(গ)/৩৮ রুজু করা হয়। এছাড়া বাড্ডা থানা মামলা নং-০৬ তারিখ- ০২/০৬/২০২১, ধারা-মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর ২৪(গ)/৩৮ দায়ের করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ