,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

মিরপুরের বাউনিয়া বেরিবাধে আগুনে ৬ টি দোকান ভস্মীভূত

এস, এম, মনির হোসেন জীবনঃরাজধানীর পল্লবী থানার মিরপুর ১১ নম্বর বাউনিয়া বেরিবাধ এলাকায় একটি মাকে’টে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। এ সময় আগুনে ৬ টি দোকান ভস্মীভূত হয়েছে। পরে অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের মিরপুর থেকে তিনটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে। পরে আজ বুধবার দুপুর ২ টা ৪ মিনিটের সময় ওই লাগা আগুন নিবা’পন করে দমকল বাহিনী। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদরদপ্তরের ডিউটি অফিসার লীমা খানুম আজ বুধবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ বুধবার দুপুর ১২ টা ১৪ মিনিটের সময় রাজধানীর পল্লবী থানার মিরপুর ১১ বাউনিয়া বেরিবাধ এলাকায় একটি মাকে’টে অগ্নিকান্ডের সূএপাত হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের মিরপুর থেকে তিনটি ইউনিট আজ দুপুর ১২ টা ২৪ মিনিটের সময় দু্ত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে। পরে দমকল বাহিনীর সদস্যরা ১২ টা ৪৫ মিনিটের সময় ওই লাগা আগুন নিয়ন্ত্রণে আনে। পরবর্তীতে দুপুর ২ টা ৪ মিনিটের সময় ওই আগুন সম্পূর্ণ নিবা’পন করে দমকল বাহিনী। ফায়ার সার্ভিসের এ কম’কতা’ আরও জানান, অগ্নিকান্ডের কারনে ৬ টি বিভিন্ন ধরনের ব্যবসা প্রতিষ্ঠান আগুনে ভস্মীভূত হয়েছে। তার মধ্যে কাঠের দোকান, ঝাড়ুর গোডাউন,ভাংগারি দোকান ও কাঁচা ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। বৈদুতিক গোলযোগ কিংবা সিগারেটের ফেলা আগুন থেকে অগ্নিকান্ডের সূএপাত হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদরদপ্তরের ডিউটি অফিসার লীমা খানুম জানান, তবে, আগুনের সূত্রপাত এবং তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমান এখনও জানা যায়নি। এটি তদন্ত সাপেক্ষে বলা যাবে। তবে, এতে কেউ হতাহত হয়নি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ