,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

দোয়ারাবাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

সেলিম মাহবুব, ছাতকঃ দোয়ারাবাজারে আম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের প্রেক্ষিতে আব্দুল মতিন বেগ (৪০) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার বাংলাবাজার ইউনিয়নের ঝুমগাও গ্রামে এ ঘটনা ঘটেছে। সোমবার আটক আব্দুল মতিন বেগকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।দোয়ারাবাজার থানা পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ২৮ মে উপজেলার বাংলাবাজার ইউনিয়নে প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া এক শিক্ষার্থীকে আম খাওয়ানোর কথা বলে জঙ্গলে নিয়ে ধর্ষণ করে একই ইউনিয়নের জুমগাঁও গ্রামের বাসিন্দা আব্দুল মতিন বেগ। সে গ্রামের বাবুল মিয়া বেগের পুত্র। ঘটনার পর দোয়ারাবাজার থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং ২২, তারিখ ৩০.০৫.২১ ইং। মামলার প্রেক্ষিতে আব্দুল মতিন বেগকে ওইদিনই সন্ধ্যায় তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। দোয়ারাবাজার থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ নাজির আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক আবদুল মতিন বেগকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ