,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফে মাদক বিরোধী অভিযানে চালিয়ে পিকাপসহ ৭৯৫০ ইয়াবা জব্দ , চালক আটক

 নুরুল আলম,টেকনাফঃসোমবার, ৩১ মে, ২০২১ প্রকাশিত কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা পিকআপ গাড়ীতে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ হ্নীলা ইউনিয়ন দক্ষিণ আলীখালীর সেলিম নামে এক চালককে আটক করেছে। এসময় তার সহযোগী হ্নীলা পশ্চিম সিকদার পাড়ার মোহাম্মদ মোরশেদ পালিয়ে যায়। অভিযানের সত্যতা নিশ্চিত করেন, কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী। ৩১ মে রাত ১০ দিকে প্রেস বিজ্ঞপ্তিতে জানাই রবিবার ৩০ মে বারটার দিকে র‌্যাব-১৫ এর চৌকস দল নিয়ে মাদক বহনের গোপন সংবাদ পেয়ে উপজেলার হোয়াইক্যং নয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে প্রধান সড়কে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালায়। ইয়াবাাসহ পিকাপের ড্রাইভার কে আটক করেছে এসময় টেকনাফ হইতে আসা কক্সবাজারগামী একটি পিকআপ চেকপোস্টে পৌঁছালে র‌্যাব সদস্যরা তল্লাশি করতে চাইলে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে পিকআপ চালক হ্নীলা ইউনিয়নের দক্ষিণ আলী খালীর মৃত ফরিদ আলমের ছেলে মোহাম্মদ সেলিম (২৪) কে আটক করে। এসম সহযোগী হেলাপার হ্নীলা পশ্চিম সিকদার পাড়ার নুর মোহাম্মদের ছেলে মো. মোরশেদ (২৮) পালিয়ে যায়। পরে আটক চালকের স্বীকারোক্তিমতে সিটের নিচে অভিনব কায়দায় ফিটিং অবস্থায় ৭ হাজার ৯৫০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। মাদক পরিবহণে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়েছে। এবং তাকে জিজ্ঞাসা বাদ করার জন্য ব্যাটালিয়ে রাখা হয়েছে ও মাদকের গডফাদার এখন পর্যন্ত পাওয়া যায় নেই তিনি আরও জানান, এই বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা এজাহার করে পর জব্দকৃত ইয়াবা ও পিকআপ গাড়িসহ আটক চালককে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। ও মাদকের গডফাদারের বিরুদ্ধে অনুসন্ধান চলছে ও অভিযাব অব্যাহত থাকবে বলে জানিয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ