,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

উত্তরায় ‘রিভার ওয়েভ’ হোটেলে অভিযান, নারীসহ আটক ৪

সাইফুল ইসলাম একা/মিরাজ শিকদার: শ্রমিক লীগ ঢাকা মহানগর উত্তরের সহসভাপতি মাজেদ খানের মালিকানাধীন ‘রিভার ওয়েভ’ হোটেলে অভিযান চালিয়ে নারীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন,কাজী সুমন (৪০) তাজুল,(৩৫), সিমা (৩০) ও রোমানা আক্তার সোনিয়া (২২)। শনিবার উত্তরার ১০নং সেক্টর রানাভোলা এভিনিউ সড়কের ২২১ নং হাউসের, ২৩/২৪ নং রোডসংলগ্ন ‘রিভার ওয়েভ’ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে গভীর রাত পর্যন্ত এ অভিযান চালানো হয়। স্থানীয়রা জানান,কথিত শ্রমীকলীগ নেতা মাজেদ খানের নিয়ন্ত্রণাধীন রিভার ওয়েভ’ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টিতে দীর্ঘ দিন ধরে অসামাজিক কার্যকলাপ ও জুয়ার আসর চালিয়ে আসছিল। উত্তরা জোনের উপপুলিশ কমিশনার সাইফুল ইসলাম প্রতিবেদককে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,রিভার ওয়েভ’ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে থেকে চারজনকে গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে। ভক্সপপঃ স্থানীয়রা+বাইটঃ সাইফুল ইসলাম,উপ পুলিশ কমিশনার, উত্তরা বিভাগ। এর আগে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) শ্রমিক লীগের ঢাকা মহানগর উত্তরের সহসভাপতি মাজেদ খানের মালিকানাধীন এই ‘রিভার ওয়েভ’ হোটেলে অভিযান চালিয়ে নগদ টাকা, মাদক এবং ক্যাসিনো সরঞ্জামসহ ৩১ নারী-পুরুষকে গ্রেফতার করেছিলো। আটকদের মধ্যে পাঁচজন তরুণীসহ ছিল ২৬ জন পুরুষ। এর মধ্যে বিদেশি নাগরিকও ছিলো।(পর্ব ১)

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ