,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

দোয়ারাবাজারে বাড়ির সীমানা বিরোধের জের খুন ১, আটক ২

 সেলিম মাহবুব, ছাতকঃ দোয়ারাবাজারে বাড়ির সীমানা বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে আহত ১ ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার হাসপাতালে মারা গেছেন সিদ্দিক আলী। এঘটনায় দুইজনকে আটক করেছ পুলিশ। বৃহস্পতিবার বিকেলে উপজেলা সদর ইউনিয়নের নৈনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হয়েছেন নৈনগাঁও গ্রামের মৃত হাছন আলীর পুত্র সিদ্দিক আলী(৫৫)। এ ঘটনায় নিহতের স্ত্রী, পুত্র,কন্যাসহ ৫ জন আহত হয়েছেন। আহত করফুল বেগম (৪৫), আনোয়ারা বেগম(৩০), আলেয়া বেগম(২৮), রুহুল আমিন(২০)কে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এলাকাবাসী সুত্রে জানা যায়, কয়েক মাস ধরে গ্রামের সুন্দর আলী ও ছাদেক মিয়ার পরিবারের মধ্যে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার বিকেলে এ নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। মারামারির ঘটনায় ছাদেক মিয়ার পক্ষের সিদ্দিক আলী গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । শুক্রবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সিদ্দিক আলী। দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজির আলম জানান, মৃত্যুর খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে পুলিশ গিয়ে সুন্দর আলী ও তার স্ত্রীকে আটক করে। জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ