,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

সুনামগঞ্জে ছুরিকাঘাতে এক যবুক খুন

মোজাম্মেল আলম ভূঁইয়া,সুনামগঞ্জঃসুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক যুবক খুন হওয়ার খবর পাওয়া গেছে। মৃত যুবকের নাম- শাহিন মিয়া (৩০)। সে জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের হরিপুর গ্রামের মৃত আছদ্দর আলীর ছেলে। আজ শনিবার (২৯ মে) সন্ধ্যায় পুলিশ মৃত যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এঘটনার প্রেক্ষিতে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। এজন্য ঘটনাস্থলে পুলিশ মোতায়ান করা হয়েছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- আজ শনিবার বিকাল অনুমান ৫টায় পূর্ব বিরোধের জের ধরে জেলার দক্ষিন সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের হরিপুর গ্রামে শাহীন মিয়া ও শরীফ মিয়ার মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। এঘটনাটি তাৎক্ষনিক ভাবে উপস্থিত এলাকার লোকজন সমাধান করে দেয়। কিন্তু তারই জের ধরে কিছুক্ষনের মধ্যে দুইপক্ষের লোকজন সংঘবদ্ধ হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় শাহীন মিয়াকে ছুরিকাঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। তখন সবাই পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে আশংকাজনক অবস্থায় রক্তাক্ত শাহিন মিয়াকে উদ্ধার করে দ্রুত সুনামগঞ্জ সদর হাসপাতাল নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করেন। এঘটনার খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ হাসপাতাল থেকে শাহিন মিয়ার লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মোক্তাদির হোসেন এঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন- ছুরিকাঘাতে শাহিন মিয়া নামের এক যুবকের মৃত্যুর ঘটনায় এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য ঘটনাস্থলে পুলিশ মোতায়ান করা হয়েছে। এব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ