,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

২৬ কেজি গাঁজাসহ দুই মাদককারবারী গ্রেফতার

 এস, এম, মনির হোসেন জীবনঃ রাজধানীর অদূরে ঢাকা জেলার আশুলিয়া ও সাভার মডেল থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ২৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারী’কে গ্রেফতার করেছে র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)। জব্দকৃত গাঁজার আনুমানিক বাজার মূল সাড়ে ১০ লাখ টাকা বলে জানা গেছে। গ্রেফতারকৃতরা হচছে- মোঃ জিল্লুর রহমান ওরফে জিবলু (৩৯), ও মোঃ আঃ হালিম ভূঁইয়া (৪৪)। র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব-৪) এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মোঃ জিয়াউর রহমান চৌধুরী

আজ শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-৪ এর একটি আভিযানিক দল শুক্রবার দুপুর সোয়া ১২ টার দিকে আশুলিয়া থানার বাইপাইল মোড় সংলগ্ন মহাসড়কের উপর অভিযান চালিয়ে ১৬ কেজি ৪৮২ গ্রাম গাঁজা এবং একই দিন দুপুরে সাভার মডেল থানার ইমান্ধিপুর পশ্চিম পাড়া এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ১০ কেজি ১৬০ গ্রাম গাজাসহ ২ জন মাদক কারবারি’কে গ্রেফতার করে।

্যাব-৪ সূএে জানা যায়, গ্রেফতারকৃতরা হচছে- মোঃ জিল্লুর রহমান ওরফে জিবলু (৩৯), জেলা-ঢাকা ও মোঃ আঃ হালিম ভূঁইয়া (৪৪), জেলা- কুমিল্লা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত দুই মাদককারবারি (আসামীরা) বেশ কিছুদিন যাবত সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য ক্রয় করে রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। এবিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ