,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

উত্তরায় কিশোরী গৃহকর্মীকে বটি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেছে বৈমানিকের স্ত্রী

এস, এম, মনির হোসেন জীবনঃরাজধানীর উত্তরায় এক কিশোরী গৃহকর্মীকে ধারালো বটি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে বাড়ির মালিক বৈমানিকের স্ত্রীর এবং গৃহকত্রী রিমি। গুরুতর আহত ওই গৃহকর্মীর নাম মুক্তা আক্তার (১৫) বলে জানা গেছে। পরে খবর পেয়ে মুক্তা আক্তারের বড় বোন কহিনূর আক্তার গাজীপুরের মাওনা থেকে এসে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে তাকে চিকিৎসা করান। আজ শনিবার দুপুর পৌনে ১২ টার দিকে রাজধানীর উত্তরা পশ্চিম থানার ১১ নং সেক্টর ৩ নং রোডের ১/সি নং বাড়ীর (৩য় তলায়) এ ঘটনা ঘটে। এলাকাবাসীরা ও আহত মুক্তা আক্তারের বড় বোন কহিনূর আক্তার অভিযোগ করে জানান, উত্তরা পশ্চিম থানার ১১ নং সেক্টর ৩ নং রোডের ১/সি নং বাড়ীর (৩য় তলায়) অবসরপ্রাপ্ত বৈমানিক এর বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতো তার বোন মুক্তা আক্তার (১৫)। আজ শনিবার দুপুর পৌনে ১২ টার দিকে ওই বাসয় একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৈমানিক মো, আমিন এর স্ত্রীর রিমি উওেজিত হয়ে ধারালো বটি দিয়ে কিশোরী গৃহকর্মী মুক্তা আক্তারকে মারধর ও পরে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে ফেলে রাখে। পরে খবর পেয়ে মুক্তা আক্তারের বড় বোন কহিনূর আক্তার ও এলাকাবাসীরা তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে চিকিৎসা করান। মুক্তা আক্তারের মাথায় ৫ টি সেলাই করা হয়েছে বলে জানান তিনি । কহিনূর আক্তার আরও জানান, আমার বোন ওই বাসায় আর থাকবেনা এবং কাজ করবেনা বললে তাকে কুপিয়ে আহত করা হয়। আমি সরকারের কাছে এর ন্যায় বিচার দাবি করছি। তিনি জানান, এবিষয়ে উত্তরা পশ্চিম থানায় একটি লিখিত অভিযোগ করেছি। থানার উপ- পরিদশ’ক (এস আই) মো, হুমায়ূন কবির তদন্ত করে ব্যবস্থা নিবেন বলে তার বোনকে জানিয়েছেন। এবিষয়ে আজ শনিবার রাত পৌনে ৯ টায় কহিনুরের সাথে কথা হলে তিনি জানান, আজ দুপুরেে পর থেকে আমিও আমার বোন থানায় বসা আছি। থানার এস,আই হুমায়ুন কবির তদন্ত করে ঘটনার সত্যতা পেয়েছেন। থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহেব এখন থানায় নেই, তদন্তকারী কর্মকর্তা ও থানায় নেই। আমার মামলা পুলিশ রেকর্ড করবে কি না তাও আমি জানি না। পুলিশ বিভিন্ন ধরনের টালবাহানা করছে। পুলিশ যদি মামলা না নেয় তাহলে আগামীকাল রোববার আদালতে গিয়ে এ বিষয়ে মামলা দায়ের করবো। এদিকে, উওরা পশ্চিম থানা পুলিশ আজ রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবিষয়ে জানতে উত্তরা পশ্চিম থানার উপ- পরিদশ’ক (এস আই) ও তদন্তকারী কর্মকর্তা মো, হুমায়ূন কবির এর সাথে একাধিক বার যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ