,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

ঈশ্বরদী বাজারের শুনাম ধন্য কাপড়ের ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু!

 ঈশ্বরদী প্রতিনিধিঃ ঈশ্বরদী বাজারের এক কাপড় ব্যবসায়ীর লাশ তার ভাড়া বাসা হতে উদ্ধার হয়েছে। শাকিল (৩২) নামের এই যুবক মুলাডুলি ইউনিয়নের প্রতিরাজপুরের দুবলিয়া গ্রামের ইব্রাহিম হোসেনের পুত্র। শুক্রবার রাত ১১টার পর শহরের সরকারি কলেজের সামনে রূপনগরের গলিতে (মাহাতাব কলোনী) তার ভাড়া বাসা হতে লাশ উদ্ধার করা হয় রহস্যজনক এই মৃত্যুর ঘটনাকে পরিবারের লোকজন এবং প্রতিবেশীরা হত্যাকান্ড বলে চিহ্ণিত করেছে। আর এই হত্যাকান্ডের তীর স্ত্রীর দিকেই নিক্ষেপ করা হচ্ছে। এঘটনায় নিহতের স্ত্রী মীম খাতুন (১৯)কে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। নিহতের মামা মুলাডুলির ইউপি মেম্বার তারা মালিথা জানান, প্রতিরাজপুর গ্রামের নিজের বাড়ি ছেড়ে শাকিল প্রায় দশ দিন আগে শহরের কলেজ রোডের সামনে ওই বাড়ির দোতালা ভাড়া করে স্ত্রীকে নিয়ে উঠে। শুক্রবার রাত ১০.৪০ মিনিটের দিকে ভাগিনা শাকিলের ফোন থেকে শাকিলের স্ত্রী ফোন করে তাকে জানায়, শাকিল কি যেন খেয়েছে কথা বলছে না। এসময় মেম্বার দ্রুত বাড়িওয়ালার সহযোগিতা নিয়ে সাথে করো পাশের হাসপাতালে নেয়ার জন্য অনুরোধ করে। তিনি আরো জানান, আমি দূরে থাকায় ওই এলাকার আত্মিয়-স্বজনকে ঘটনা জানালে তারা ঘটনাস্থলে এসে দেখে স্ত্রী মীম শায়িত শাকিলকে সামনে নিয়ে বসে আছে। কিন্তু শাকিল মৃত। এসময় আগে তারা শাকিল মৃত্যুর কারণ জানতে চাইলে স্ত্রী মীম বলে ৪-৫ জন এসে শ্বাসরোধ করে হত্যা করে চলে গেছে। সে বাঁধা দিলে তাকেও লাথি মেরেছে। ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ১২.৪৫) ঘটনাস্থলেই রয়েছেন। স্ত্রী মীমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে বলে জানিয়ে তিনি বলেন, ঘটনা সম্পর্কে এখনই কোন কিছু বলা সম্ভব নয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ