,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

কক্সবাজারে টেকনাফের সেরা মাদক কারবারীসহ ৩ জন গ্রেপ্তার

 ডেস্ক,ক্রাইম নিউজ ঢাকাঃ ২৮ মে জুমাবার দুপুর ২টার দিকে কক্সবাজার সদর মডেল থানা পুলিশের একটি দল মাদক বিরোধী অভিযান চালিয়ে কক্সবাজার পৌরসভার ও টেকনাফের তারাব নিয়ার ছড়া জামে মসজিদের পূর্ব পার্শ্বে হাজেরা পারভিন (৩৭) এর ৫ম তলা বিল্ডিং এর ৪র্থ তলার দক্ষিণ পাশের ফ্ল্যাট হতে অপরাধী কে আটক করে পুলিশ। জানা যায় টেকনাফ সদর ইউনিয়ন নতুন পল্লান পাড়া ৪নং ওয়ার্ড এলাকার মৃত বশির আহমদ, এর পুত্র মোহাম্মদ শাহ আলম (২৫), ঈদগাঁও সিকদার পাড়া ২নং ওয়ার্ড এলাকার মোতাহের আহমদ, এর পুত্র এমদাদুল হাসান (২৪), দক্ষিণ রুমালিয়ারছড়া ৭নং ওয়ার্ড এলাকার মোঃ রশিদ এর পুত্র তৌহিদুল হাসান (২২), তাদের হেফাজতে রাখা, ১৬,০০০ (ষোল হাজার) ইয়াবা (মাদক) ও মাদক কারবারে ব্যবহৃত ৪ (চার)টি স্মার্ট মোবাইল, ০২ (দুই) টি বাটন মোবাইল ফোন সহ মাদক বিক্রির নগদ ৩৮,৫০০/- (আটত্রিশ হাজার পাঁচশত) টাকা সহ স্থানীয় জনগনের সামনে জব্দ করা হয়। গ্রেফতারকৃত এই অপরাধীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে ও জেলা আদালতে প্রেরণ করা জন্য অপেক্ষা করছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ