,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

১৭ লক্ষ টাকার নকল খাদ্য ধ্বংস, নকল কসমেটিক্স ধ্বংস ও ৭টি প্রতিষ্ঠানকে প্রায় দশ লক্ষ টাকা জরিমানা

এস,এম,মনির হোসেন জীবনঃঅনুমোদনহীন নকল কসমেটিক্স ও অস্বাস্থ্যকর খাদ্য সামগ্রী উৎপাদন, মজুদ ও বিক্রি করার দায়ে ঢাকা জেলার কেরাণীগঞ্জ, হাজারীবাগ ও কামরাঙ্গীরচর পৃথক তিনটি এলাকায় অভিযান চালিয়ে ৭টি প্রতিষ্ঠানকে নয় লক্ষ পঁচিশ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে দুটি প্রতিষ্ঠান সিলগালা সহ প্রায় সতের লক্ষ বিশ হাজার টাকার বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী ধ্বংস করা হয়। র‌্যাব-১০ এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ শুক্রবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আক্তারুজ্জামান ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল বৃহস্পতিবার বেলা ১১ টা থেকে রাত সাড়ে ১০ টা পর্যন্ত ঢাকা জেলার কেরাণীগঞ্জ, হাজারীবাগ ও কামরাঙ্গীরচর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে নকল কসমেটিক্স ও অস্বাস্থ্যকর খাদ্য সামগ্রী উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে আরিফ কসমেটিক্সকে তিন লক্ষ টাকা, দিশা মনি কসমেটিক্সকে এক লক্ষ টাকা, সোনারগাঁও বেভার্জ এন্ড ফুড প্রোডাক্টস্কে তিন লক্ষ টাকা, অপরুপা ফুডকে পঞ্চাশ হাজার টাকা, ডেইনটি ডেইরি ফার্মকে পঞ্চাশ হাজার জারিফ দধি বন্দরকে পঞ্চাশ হাজার ও টিসুনামী ফুড প্রোডাক্টস্কে পঁচাত্তর হাজার টাকা করে ৭টি প্রতিষ্ঠানকে সর্বমোট নয় লক্ষ পঁচিশ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়। এছাড়া র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আক্তারুজ্জামান এর উক্ত আদালত সোনিয়া লজেন্জ ও চায়না ব্রেড বেকারী নামের দুটি প্রতিষ্ঠানকে এসময় সিলগালা করার নির্দেশ প্রদান করেন। এসময় ভ্রাম্যমান আদালতের নির্দেশে প্রায় সতের লক্ষ বিশ হাজার টাকা মূল্যমানের অনুমোদনহীন নকল কসমেটিক্স, নিনমমানের ও অস্বাস্থ্যকর খাদ্য সামগ্রী ধ্বংস করা হয়। প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, বেশ কিছুদিন যাবৎ এ অসাধু ব্যবসায়ীরা ঢাকার কেরাণীগঞ্জ, হাজারীবাগ ও কামরাঙ্গীরচর এলাকায় এ সকল অনুমোদনহীন নকল কসমেটিক্স ও অস্বাস্থ্যকর খাদ্য সামগ্রী উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ