,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

উগ্রবাদী বই ও লিফলেট উদ্ধার নিউমার্কেট থেকে “আনসার আল ইসলাম’র” এক সদস্য গ্রেফতার

 এস, এম, মনির হোসেন জীবনঃনিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন “আনসার আল ইসলাম’র” এক সক্রিয় সদস্যকে রাজধানীর নিউমার্কেট থানার এলিফেন্ট রোড এলাকা থেকে গ্রেফতার করেছে (র‌্যাব)। এসময় তার কাছ থেকে উগ্রবাদী বই ও লিফলেট উদ্ধার করা হয়। আটককৃতের নাম মোঃ নয়ন মাতবর (২২)। জেলা-শরীয়তপুর বলে জানা গেছে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২) এর এএসপি (মিডিয়া) আবদুল্লাহ আল মামুন আজ বৃহস্পতিবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর জঙ্গি প্রতিরোধ সেলের একটি আভিযানিক দল বুধবার দিবাগত রাত সোয়া ১১ টার দিকে রাজধানীর নিউমার্কেট থানার নিউ এলিফেন্ট রোডস্থ গফুর ম্যানসন এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র’ সদস্য মোঃ নয়ন মাতবর (২২)কে গ্রেফতার করে।

তার বাড়ি শরীয়তপুর জেলায় বলে র‌্যাব জানায়। এএসপি আবদুল্লাহ আল মামুন জানান, গ্রেফতারকৃত জঙ্গী সদস্যকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে ঢাকা/দেশের বিভিন্ন স্থানে নিষিদ্ধ ঘোষিত উগ্র ইসলামী জঙ্গীবাদী বই ও প্রচারপত্র নিজের দখলে রেখে ও প্রচার করে নতুন সদস্যদের দলভুক্ত করার বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছিল। র‌্যাব আরও জানান, এসময় তার সঙ্গে থাকা উগ্র জঙ্গিবাদ বিষয়ক পুস্তিকা, লিফলেট থেকে জঙ্গিবাদের সাথে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। র‌্যাব-২ এর সহকারী পরিচালক জানান, গ্রেফতারকৃত আসামীর নিকট থেকে প্রাপ্ত তথ্য যাচাই বাছাই করে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বাকী সদস্যদের গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে। এবিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ