,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

রাজধানীতে ৭২ হাজার ৮০০ টাকা ও ২৩টি মোবাইলসহ ১৮ জুয়াড়ি গ্রেফতার

এস, এম, মনির হোসেন জীবনঃ – রাজধানীর অদূরে দক্ষিণ কেরানীগঞ্জে জুয়ার আসরে বিশেষ অভিযান চালিয়ে ১৮ জুয়াড়ি গ্রেফতার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় দুইশত আট পিস জুয়া খেলার কার্ড (তাস), ২৩টি মোবাইল ফোন ও নগদ- বাহাত্তর হাজার আটশত টাকা উদ্ধার করা হয়। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ বুধবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার আগানগর ছোট মসজিদ এলাকায় জুয়ার আসরে একটি বিশেষ অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় মোট ১৮ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে – মোঃ জনি (৩১), মোঃ দুলাল (৪০), মোঃ স্বপন (৩৮), মোঃ দেলোয়ার হোসেন (৩৮), মোঃ জুয়েল (৩০), মোঃ জাহাঙ্গীর (৬০), মোঃ আমিন হোসেন (৩০), মোঃ রফিকুল ইসলাম (৪৪), মানিক ইসলাম (২৫), আব্দুল আলি (৩৪), মোঃ আলমগীর (৩৪), সুমন রেজা ওরফে জম্মন (৪০), মোঃ রুবেল (৩৫), মোঃ জয়নাল হোসেন (৩৬), মোঃ মানিক মিয়া (৪৫), সাইদুল ইসলাম (৩২), মোঃ সোহেল রানা (৩৮) ও মোঃ জসিম (৩৫)। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় দুইশত আট পিস জুয়া খেলার কার্ড (তাস), ২৩টি মোবাইল ফোন ও নগদ- বাহাত্তর হাজার আটশত টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ