,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

রাজধানীতে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত অভিযানঃসাড়ে ৯ লক্ষ টাকা জরিমানা

এস, এম,মনির হোসেন জীবনঃঅনুমোদনহীন নকল কসমেটিক্স ও ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করার দায়ে রাজধানীর চকবাজার ও লালবাগ এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে তিনটি প্রতিষটানকে মোট সাড়ে ৯ লক্ষ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এসময় কিং কসমেটিক্স সিলগালা করে দেয়া হয়েছে। এছাড়া প্রায় বিশ লক্ষ টাকা মূল্যের অনুমোদনহীন নকল কসমেটিক ও ভেজাল খাবার ধ্বংস করা হয়।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ বুধবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে র‌্যাব এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আক্তারুজ্জামান ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল মঙ্গলবার বেলা ১১ টা থেকে সনধ্যা ৭ টা পর্যন্ত রাজধানীর চকবাজার ও লালবাগ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। এসময় ভ্রাম্যমাণ আদালত রাজধানীর চকবাজার ও লালবাগ এলাকায় অনুমোদনহীন নকল কসমেটিক্স ও ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে “হক বেকারী”কে নগদ তিন লক্ষ টাকা, “বোম্ব কনফেকশনারী”কে নগদ এক লক্ষ পঁঞ্চাশ হাজার টাকা, “আরাফাত ফুড”কে নগদ দুই লক্ষ টাকা ও সাজিদ ফুডকে নগদ- তিন লক্ষ টাকা করে সর্বমোট নয় লক্ষ পঁঞ্চাশ হাজার টাকা জরিমানা প্রদান করেন।

এসময় কিং কসমেটিক্সকে সিলগালা করে দেয়া হয়েছে। র‌্যাব-১০ এর এএসপি এনায়েত কবীর সোয়েব আরও জানান, এছাড়া বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশে এ ভ্রাম্যমাণ আদালত প্রায় বিশ লক্ষ টাকা মূল্যের অনুমোদনহীন নকল কসমেটিক ও ভেজাল খাবার ধ্বংস করা হয়। প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, বেশ কিছুদিন ধরে এ অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন নকল কসমেটিক্স ও ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ