,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

শরীয়তপুরে একমাত্র ছেলের মৃত্যুতে পরিবারের পাশে দাড়ালেন জেলা প্রশাসক

শরীয়তপুর প্রতিনিধিঃএকমাত্র উপার্জনক্ষম ছেলের মৃত্যুতে পরিবারে নেমে আসে শোকের ছায়া। কঠিন এই সময়ে সহমর্মিতার পরশ নিয়ে শোকসন্তপ্ত পরিবারের পাশে এসে দাড়ালেন জেলাপ্রশাসক মো পারভেজ হাসান।বিগত ১২ মে শিমুলিয়া বাংলাবাজার নৌরুটে বাড়ি ফেরার পথে ফেরিতে তীব্র গরম ও যাত্রীদের উপচেপড়া ভিড়ে চাপা পড়ে আনচুর মাদবর (১৫) নামের এক কিশোর মারা যায়। সে শরীয়তপুরের নড়িয়া উপজেলায় কালিকাপ্রসাদ এলাকার জনাব গিয়াস উদ্দিন মাদবর এর ছেলে। আজ ২৫ মে জেলাপ্রশাসক মো পারভেজ হাসান কিশোর আনচুর মাদবর এর পরিবারকে একটি গাভী ও গাভীর খাদ্যসামগ্রী প্রদান করেন। মহতী এই উদ্যোগের বাস্তবায়ন করেন নড়িয়া উপজেলা প্রশাসন। এসময় একটি আবেগঘন মুহুর্তের সৃষ্টি হয়।  এসময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রুপা রায়,নড়িয়া সহকারী কমিশনার (ভূমি)মো মোরশেদুল ইসলাম এবং নড়িয়া উপজেলা প্রশাসন এর অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ