,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

শরীয়তপুরে একমাত্র ছেলের মৃত্যুতে পরিবারের পাশে দাড়ালেন জেলা প্রশাসক

শরীয়তপুর প্রতিনিধিঃএকমাত্র উপার্জনক্ষম ছেলের মৃত্যুতে পরিবারে নেমে আসে শোকের ছায়া। কঠিন এই সময়ে সহমর্মিতার পরশ নিয়ে শোকসন্তপ্ত পরিবারের পাশে এসে দাড়ালেন জেলাপ্রশাসক মো পারভেজ হাসান।বিগত ১২ মে শিমুলিয়া বাংলাবাজার নৌরুটে বাড়ি ফেরার পথে ফেরিতে তীব্র গরম ও যাত্রীদের উপচেপড়া ভিড়ে চাপা পড়ে আনচুর মাদবর (১৫) নামের এক কিশোর মারা যায়। সে শরীয়তপুরের নড়িয়া উপজেলায় কালিকাপ্রসাদ এলাকার জনাব গিয়াস উদ্দিন মাদবর এর ছেলে। আজ ২৫ মে জেলাপ্রশাসক মো পারভেজ হাসান কিশোর আনচুর মাদবর এর পরিবারকে একটি গাভী ও গাভীর খাদ্যসামগ্রী প্রদান করেন। মহতী এই উদ্যোগের বাস্তবায়ন করেন নড়িয়া উপজেলা প্রশাসন। এসময় একটি আবেগঘন মুহুর্তের সৃষ্টি হয়।  এসময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রুপা রায়,নড়িয়া সহকারী কমিশনার (ভূমি)মো মোরশেদুল ইসলাম এবং নড়িয়া উপজেলা প্রশাসন এর অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ