,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে ১ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

 এস,এম,মনির হোসেন জীবনঃরাজধানীর মোহাম্মদপুর থানার জেনেভা ক্যাম্পে অভিযান চালিয়ে ১ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। আটককৃতের নাম মোঃ সালাম (৩০)। এসময় তার কাছ থেকে মাদক বিক্রির ৬৬ হাজার ৫০০ টাকা উদ্ধার মুলে জব্দ করা হয়। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২) এর এএসপি (মিডিয়া) আবদুল্লাহ আল মামুন আজ সোমবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি আভিযানিক দল জানতে পারে যে, রাজধানীর মোহাম্মদপুর থানার জেনেভা ক্যাম্প এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ভাড়াকৃত বাসায় নিজের হেফাজতে রেখে বিক্রয় করছে। পরে এমন সংবাদের ভিত্তিতে রোববার দুপুর পৌনে ৩ টার দিকে র‌্যাব-২ এর আভিযানিক দল রাজধানীর মোহাম্মদপুর থানার জেনেভা ক্যাম্পস্থ বলক-বি, হোল্ডিং নং-১০৮ আব্দুল মজিদ এর বাড়ীর নীচ তলার উত্তর-পূর্ব রুমের ভাড়াটিয়া এর শয়ন কক্ষে বিশেষ অভিযান অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী

মোঃ সালাম (৩০), পিতা- মৃত জাকির’কে গ্রেফতার করে। র‌্যাব-২ আরও জানান, গ্রেফতারকৃত আসামীকে ইয়াবার সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে সে অস্বীকার করে। পরবর্তীতে তার কক্ষে কাপড় রাখার ব্যাগ তল্লাশী করে ১ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ৬৬ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। ধৃত মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করলে জানান, সে দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকের ব্যবসা করে আসছে। এছাড়া সে দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী জেলা কক্সবাজার থেকে নিষিদ্ধ মাদক (ইয়াবা) ক্রয় করে রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে । এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ