,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

ছাতক কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক শওকতুল হাসান চৌধুরী আর নেই

 সেলিম মাহবুব,ছাতকঃ ছাতক সরকারি কলেজের অর্থনীতি বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক শওকতুল হাসান চৌধুরী আর নেই। তিনি শুক্রবার রাতে সিলেটের একটি হাসপাতালে মৃত্যু বরন করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইলাইহি রাজিউন)। শনিবার তার প্রথম নামাজে জানাজা বাদ যোহর সিলেট হযরত শাহজালাল(র) দরগা মসজিদে ও দ্বিতীয় জানাজা বাদ আছর ছাতক সদর ইউনিয়নের মল্লিকপুর গ্রামের বাড়ীতে অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হবে। তিনি একাধারে লিডিং ইউনিভার্সিটির অবসরপ্রাপ্ত রেজিস্ট্রার, বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর ৭ বি এনসিসি সিলেট ব্যাটালিয়ানের ক্যাপ্টেন, বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বেকা) সুনামগঞ্জ জেলা ইউনিটের উপদেষ্টা, ছাতক ইউনিয়ন এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের ভূমি দাতা সদস্য ও মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ