,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

নিখোজের তিনদিন পর কলেজের অফিস সহকারীর লাশ উদ্বার

মিরাজুল ইসলাম,বামনাঃনিখোজের তিনদিন পর বরগুনার বামনা উপজেলার ডৌয়াতলা কলেজের অফিস সহকারী (ক্লার্ক) গোলাম মোস্তফার লাশ উদ্বার করেছে পুলিশ। শুক্রবার (২১ মে) সকাল ৯টায় দিকে বামনা থানা পুলিশ এই লাশ উদ্বার করেছেন।এ ঘটনায় পুলিশ সন্দেহ ভজন তার ভাগ্নে মিজানুর রহমানকে আটক করেছেন। স্হানীয় ও থানার সূএে জানা যায়, বামনা উপজেলার ডৌয়াতলা গ্রামের আবদুল রহিম জোমাদ্দারের ছেলে গোলাম মোস্তফা (৫৭) কে ডৌয়াতলা চৌকিদার বাড়ীর পেছনের হোতাখালে স্হানীয়রা একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়।পরে পুলিশ এসে খাল থেকে লাশ উদ্বার করেছেন।
এ বিষয় বামনা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান  বলেন,খবর পেয়ে লাশ উদ্বার করে প্রাথমিক সুরাতল রিপোর্টের তার মাথায় একাধিক কোপের চিহ্ন রয়েছে।লাশ ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে জিজ্ঞাসাবাদের জন্য তার ভাগ্নে মিজানুর রহমানকে আটক করা হয়েছে।
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ