,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

টেকনাফে সীমন্তে মালয়েশিয়াগামী ১৮ রোহিঙ্গাসহ দুই দালাল আটক

নুরুল আলম,টেকনাফঃকক্সবাজার টেকনাফ কক্সবাজার থেকে মালয়েশিয়া যাওয়ার পথে ১৮) অনুপ্রবেশ কারী রোহিঙ্গাসহ (২ মানব পচার বেপরোয়া দালাল কে আটক করেছেন টেকনাফ মডেল থানারএকটি পুলিশ। ১১ মে (মঙ্গলবার) ভোর রাতে তাদের আটক করতে সক্ষম হয় বলে জানা যায় । টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জালিয়া ঘাটা রফিকুল এর বসত ভিটা হতে রোহিঙ্গা আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে কিছু রোখাইন রাজ্যের বাসিন্দা ও অনুপ্রবেশ কারী মালয়েশিয়া পাচার হতে পারে এমন গোপনীয় সংবাদের ভিত্তিতে হ্নীলা ইউনিয়ন বেপরোয়া জাদিমুড়া জালিয়ার ঘাটে অবস্থান নেয় পুলিশ দল) পরে বাড়ীতে বিভিন্ন এলাকার মানুষ জড়িত আছে পাচার হওয়ার জন্য সে সংবাদে তাহার ঘরে ঘরে অভিযান পরিচালনা করেন টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ খোরশেদ আলমের নেন্তৃন্তে একদল সঙ্গীয় পুলিশে তাদের ঘটনা স্থল হতে আটক করতে সক্ষম হয়। আটক কৃতদের মধ্য ২ দালাল,১০ নারী ও ৫জন শিশু বলে জানা গেছে এবং তাদের কাছ থেকে ২ ভরি ৭আনা স্বর্ণ অলংকার ও ১লাখ ১০হাজার টাকা সহ বিভিন্ন ব্যাংকের চেক উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন। এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান এই ঘঠনা উল্লেখ করে বলেন মাদক ও মানব হুন্ডি পাচারে জড়িত সবাইকে কোন প্রকার ছাড় নাই। আটককৃতদেন আইনি প্রক্রিয়া শেষে কক্সবাজার জেলা আদালতে প্রেরন করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ