,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার

গোলাম কিবরিয়া,ময়মনসিংহঃময়মনসিংহ র‌্যাব-১৪ এর এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে প্রতিদিন চুরি, ছিনতাই, মাদক জুয়া, ইভটিজিং, ধর্ষণ, হত্যা মামলার আসামী গ্রেফতারসহ রহস্য উদঘাটন, ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতারসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে র‌্যাব-১৪ ময়মনসিংহ। এরই ধারাবাহিকতায় গত ০৮ মে ২০২১ খ্রিঃ রোজঃ শনিবার র‌্যাব-১৪ এর এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে র‌্যাব-১৪ এর একটি টহল দল ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানাধীন হারুয়াবাজার এলাকায় তল্লাশী চৌকি স্থাপন করে একটি নীল ও হলুদ রংয়ের পিকআপ তল্লাশি করে ড্রাইভার ও দ্বিতীয় আসনধারীর সীটের নিচে অভিনব কৌশলে লুকায়িত অবস্থায় রাখা পলিথিনের ব্যাগের উপর কসটেপ দ্বারা মোড়ানো ১১ টি প্যাকেটের মধ্যে রক্ষিত মোট ২৪ (চব্বিশ) কেজি গাঁজা উদ্ধার করে। এ ঘটনায় আসামী পিকআপ ড্রাইভার মোঃ রাসেল (২৩), পিতা- মৃত কামাল, মোঃ সোহেল (২২), পিতা- মোঃ নুরু মিয়া উভয় সাং- পাতিরাপাড়া, থানা- কোতোয়ালী, জেলা- কুমিল্লাদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপ এবং আসামীদ্বয়ের হেফাজত হতে ২ টি মোবাইল ফোন ও টাকা উদ্ধার করা হয়েছে বলে র‌্যাব-১৪ জানায়। গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, তারা ময়মনসিংহ জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে এবং জব্দকৃত পিকআপটি মাদক বহনের কাজে ব্যবহার করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। এ ঘটনায় আটককৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানা যায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ