,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

এবার নকল স্বর্ণের বার তৈরীঃনকল বার সহ আটক-০১

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃবাংলাদেশের আইন শৃঙ্খলা পরিস্থিতির ক্রান্তিলগ্নে “বাংলাদেশ আমার অহংকার” এ প্রতিপাদ্যকে সমনে নিয়ে জন্ম হয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর। প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাব বাংলাদেশের মানুষের কাছে আস্থা ও বিশ্বাসের প্রতীক হয়ে উঠেছে। চুরি, ছিনতাই, মাদক, জুয়া, ডাকাতি, ইভটিজিং, ধর্ষণ, জঙ্গি, সন্ত্রাসী, হত্যা মামলার আসামীসহ বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার ও বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ র‌্যাব-১৪। হত্যা মামলাসহ বিভিন্ন ধরনের চাঞ্চল্যকর অপরাধের রহস্য উদঘাটন করে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসার কারনেই এই র‌্যাব এর প্রতিষ্ঠান মানুষের কাছে আস্থা ও নিরাপত্তার অন্য নাম হিসেবে ব্যাপক গ্রহণযোগ্যতা লাভ করেছে। সময়ের সাথে পাল্লা দিয়ে অপরাধীরা বিভিন্ন অপরাধ করছে তার মধ্যে অবৈধ অস্ত্র ব্যবসা ও ব্যবহার অন্যতম। র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যাসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে যা আমাদের দৃশ্যমান। এরই অংশ হিসেবে আজ ০৯ মে ২০২১ খ্রিঃ রোজঃ রবিবার ১৭.৩০ ঘটিকার সময় ময়মনসিংহ এর র‌্যাব-১৪, সিপিএসসি, টিটিসি, ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল মেজর আখের মুহম্মদ জয় ও র‌্যাব- ১৪ এর এএসপি তাসলিম হুসাইন এর নেতৃত্বে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন ঢাকা বাইপাস মোড় এলাকায় র‌্যাবের অভিযান পরিচালনা করে আসামী মোঃ রিপন মিয়া (৩৫), পিতা-মোঃ মোকলেছুর রহমান, গ্রাম-বাড়ীরগাঁও, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহ’কে গ্রেফতার করা হয়। আটককৃত আসামীর হেফাজত হতে প্রতারণার কাজে ব্যবহৃত ০১টি সিএনজি, ০৩টি স্বর্ণ স্বদৃশ্য কথিত স্বর্ণের বার, যা পিতলের সর্ব মোট ওজন ৬১ গ্রাম, মূল্য অনুমান ১০০ টাকা, ০২টি ছোট লিফলেট, ০১টি ইলেকট্রিক ড্রিল মেশিন, ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এব্যাপারে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটককৃত আসামী দীর্ঘ দিন যাবৎ ময়মনসিংহ শহরের বিভিন্ন জায়গায় সে নিজে তামার জিনিষ ইলেকট্রনিক ড্রিল মেশিন দ্বারা কেটে নিজে তৈরি করে মানুষের নিকট কম দামে স্বর্ণ বলে বিক্রি করে আসছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ