,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

ধর্ষকের হাত থেকে রক্ষা মিলেনি এতিম স্কুলছাত্রীরও

মোজাম্মেল আলম ভূঁইয়া,সুনামগঞ্জঃসুনামগঞ্জ জেলার দোয়ারাবাজারে এতিম স্কুলছাত্রীকে ধর্ষন করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। এঘটনার প্রেক্ষিতে ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উরুরগাঁও গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে জসিম মিয়া (৩০), বোগলাবাজার ইউনিয়নের কাঠালবাড়ি গ্রামের সুরুজ মিয়ার ছেলে রিপন মিয়া (২৮) ও ধর্ষিতা স্কুলছাত্রীর ফুফাতো ভাই বোগলা গ্রামের ফয়সাল মিয়া (১৫)। গতকাল শনিবার (৮ মে) রাত ১২টায় পৃথকস্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গত শুক্রবার (৭ মে) সন্ধ্যায় ইফতারের সাথে নেশার ঔষধ মিশিয়ে এতিম স্কুলছাত্রী ও তার দাদাকে অজ্ঞান করে লম্পট রিপন মিয়া ও তার সহযোগীরা। পরে রাত গভীর হলে সুকৌশলে ওই এতিম স্কুলছাত্রীকে রাতভর ধর্ষন করে। এঘটনার পরদিন গতকাল শনিবার (৮ মে) সকালে স্কুলছাত্রীর ঘুম থেকে উঠে তার শারীরিক অবস্থা দেখে চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন ছুটে আসে।তাৎক্ষনিক ভাবে ঘটনাটি চারদিকে জানাজানি হওয়ার পর শুরু হয় তোলপাড়া। এঘটনার খবর দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষনের আলামত স্কুলছাত্রীর জামা-কাপড়সহ ইফতার সামগ্রী ও একটি ছুরি উদ্ধার করে। সেই সাথে ধর্ষিতা স্কুলছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ওই স্কুলছাত্রীর মা- বাবা বেচে নেই। একমাত্র দাদার আশ্রয়ে থাকে। দোয়ারাবাজার থানার ওসি মোহাম্মদ নাজির আলম এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- এতিম স্কুলছাত্রীকে নেশা মিশানো ইফতার খাইয়ে অজ্ঞান করে ধর্ষনের ঘটনায় ফুফাতো ভাই ও ধর্ষকসহ ৩জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ধর্ষন মামলার প্রস্তুতি চলছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ