,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

উওরায় এক হাজার গরিব, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার

এস,এম, মনির হোসেন জীবনঃ রাজধানীর উত্তরায় প্রায় এক হাজারো মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় গরিব, অসহায়, দিনমজুর ও সমাজের হতদরিদ্র মানুষের মাঝে ঈদের উপহার সামগ্রি বিতরন করেছেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান (এমপি)। আজ রোববার সকালে উত্তরা পূর্ব থানার (উত্তরা গার্লস স্কুল এন্ড কলেজ) মাঠে ঈদের উপহার সামগ্রি বিতরন করা হয়। উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সিনিয়র যুগন সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল আমিনের সভাপতিত্বে খাবার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান (এমপি) বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সকল শ্রেণির হতদরিদ্র মানুষের মাঝে সহায়তা প্রদান করছেন। ঢাকা-১৮ আসনের প্রতিটি এলাকায় ঈদ উপহার ও খাবার সামগ্রিক বিতরণ করা হচ্ছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, ঢাকা-১৮ আসনের সকল শ্রেণির মানুষের পাশে ছিলাম, আছি ও থাকবো। আসুন সকলে মিলে মিশে মানুষের কল্যানে হতদরিদ্র মানুষের পাশে থেকে মানবতার সেবায় কাজ করি। ঈদের খাবার সামগ্রিক বিতরনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিমানবন্দর থানা আওয়ামীলীগ সভাপতি আলহাজ মো, শাহজাহান আলী মন্ডল, উত্তরা পূর্ব থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো, মতিউর হক, আওয়ামীলীগ নেতা আওলাদ হোসেন খান, উত্তরা পূর্ব থানা ছাত্রলীগের সভাপতি আল আমিন প্রধান সহ দলীয় নেতাকমী’রা এসময় উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ