,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

সড়ক দুর্ঘটনায় সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান চপল

 সুনামগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের টানা দ্বিতীয়বারের মতো নবনির্বাচিত পরিচালক,সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল সড়ক র্দূঘটনায় গুরুতর আহত হয়েছেন। এ সময় কাওসার নামে একজন নিহত হয়েছেন এবং চপলের গাড়িচালকসহ আরো তিনজন আহত হয়েছেন। শনিবার রাতে নিজ প্রাইভেটকার যোগে তার জন্মস্থান সুনামগঞ্জ থেকে ঢাকায় যাওয়ার পথে নরসিংদী এলাকায় যাওয়া মাত্র বিপরীত দিক থেকে আসা আরেকটি প্রাইভেট কারের সংঘর্ষে এ র্দূঘটনাটি ঘটে। তিনি পায়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হন বলে জানা যায়। খায়রুল হুদা চপলের ব্যক্তিগত সহকারী অমিয় মৈত্র জানান,গুরুতর আহত চপলকে তাৎক্ষনিক নরসিংদী থেকে এ্যাম্বুল্যান্সে করে ঢাকার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। তবে বর্তমানে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তিনি গত ৭ মে একজন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী(খাদ্য) গরীব ও অসহায় মানুষজনের মধ্যে বিতরণ করার লক্ষ্যে সুনামগঞ্জে আসেন এবং দিনভর প্রধানমন্ত্রীর এই খাদ্য সহায়তা সাধারন অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে বিতরণ করেন। তিনি ব্যবসায়ীক কাজে বিভিন্ন সময় ঢাকায় নিজ বাসভবণে সুনামগঞ্জ আসা যাওয়া করে থাকেন। তিনি ও তার পরিবারের পক্ষ থেকে তার দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর নিকট দোয়া ও আর্শীবাদ কামনা করছেন। এ ব্যাপারে চপলের বড়ভাই সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট জানান,চপল বর্তমানে কিছুটা সুস্থ আছে। সে অসহায় ও দরিদ্র মানুষজনের ভালবাসায় দ্রুত সময়ের মধ্যে সুস্থ হয়ে সবার মাঝে ফিরে আসবে তিনি চপলের জন্য দেশবাসীর নিকট দোয়া চান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ