,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

বেপরোয়া জাদিমোরা পয়েন্টে ১কেজি আইসসহ র‌্যাবের হাতে রোহিঙ্গা আটক

নুরুল আলম,টেকনাফঃ শহর থেকে কক্সবাজার টেকনাফে র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান পরিচালনা করে ১কেজি ক্রিস্টাল আইস মাদকের চেয়ে অনেক ভয়ংকর মেথসহ এক রোহিঙ্গা মাদক কারবারীকে আটক করেছে। সুত্র জানায়,৮মে (শনিবার) ১টারদিকে কক্সবাজার জেলা র‌্যাব-১৫ এর (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের চৌকষ একটি আভিযানিক দল মাদক ক্রয়-বিক্রয়ের গোপনীয় সংবাদ পেয়ে হ্নীলা ইউনিয়ন জাদিমোরা জেলে ঘাটের নুরানী জামে মসজিদ পাশে. বিপরীতে হাফেজ ভাত ঘরের সামনে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জীবন রক্ষার্থে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে ২৪নং লেদা নতুন রোহিঙ্গা ক্যাম্পের ব্লক -এ/৩এর অনুপ্রবেশ কারী রোহিঙ্গা শিবিরের বাসিন্দা মৃত্যু মোহাম্মদ হোসনের পুত্র মোহাম্মদ হামিদ ১৯) কে একটি শপিং ব্যাগসহ আটক করা হয়েছে । পরে উপস্হিতি স্বাক্ষীদের সম্মুখিন হয়ে ব্যাগটি তল্লাশী করে ১ কেজি ও জনের ক্রিস্টাল আইস মেথ মাদক পাওয়া যায়। কক্সবাজার জেলা শাখা র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী পবিত্র রমজান মাসে প্রায় বলেন এই ব্যাপারে ১৯১৮ সনের সংসদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এই সব অপরাধীর বিরুদ্ধে ও সংশ্লিষ্ট আইন ধার মোতাবেক মামলাএজারহার করে পরে জব্দকৃত মাদক আসামীসহ ধৃত রোহিঙ্গা জনগোষ্ঠী মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে ও মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি ও স্হানীয় মহলের সহযোগিতা কামনা করেন।
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ