,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

টেকনাফে ৫ বছরের সাজা পেয়ে পালিয়ে থাকা আসামী গ্রেফতার

নুরুল আলম,টেকনাফঃটেকনাফ মডেল থানার পুলিশ বিশেষ অভিযান চালিয়ে পাঁচ বছরের সাজা প্রাপ্ত এক শীর্ষ মাদক সন্রাস পলাতক আসামীকে আটক করেছে। সে সাবরাং ইউনিয়নের মুন্ডার ডেইল এলাকার আমির হামজার ছেলে মোঃ আলী হোসেন (৩৫)। তার বিরুদ্ধে মাদক, নারী নির্যাতন ও জমি সংক্রান্ত বিষয়েও বিভিন্ন ধরনের অপরাধী ও একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে। ৮ মে ভোর রাতে টেকনাফ মডেল থানার পুলিশ সাবরাং মুন্ডার ডেইলে অভিযান চালিয়ে সেই মাদক ব্যবসায়ী টেকনাফ থানা এলাকা হতে জিআর সাজা-৩৪৯/১৫ মামলায় ৫ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত অনাদায়ে আরো ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড পরোয়ানাভুক্ত আসামি আসামি ও নানা অপকর্মের হোতা আলী হোসেনকে গ্রেপ্তার করলে এলাকার বাসিন্দাদের মধ্যে স্বস্তি ফিরে আসে। এ প্রসঙ্গে টেকনাফ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমানের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন ও মাননী জেলা আদালতে নির্দেশ দেন এই ধরনের অপরাধী কে আটক করে কক্সবাজার জেলা আদালতে হস্তান্তর করা জন্য আটক ও গ্রেফতার করা গেল ও জেলা আদালতে প্রেরণ করা গেল।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ