,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

রাজধানী থেকে আন্তঃ জেলা মাদককারবারী চক্রের তিন সদস্য ফেন্সিডিলসহ গ্রেফতার

এস,এম,মনির হোসেন জীবনঃ রাজধানীর নিউমার্কেট এলাকায় একটি প্রাইভেটকারে তল্লাশী অভিযান চালিয়ে আন্তঃ জেলা মাদক কারবারী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হচেছ- মোঃ সবুজ মিয়া (৪০), মোঃ কামরুজ্জামান (৩৭), ও মোঃ আজিমুল (৩৭)। এসময় ২৮৫ বোতল ফেন্সিডিল সহ মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২) এর এএসপি (মিডিয়া) আবদুল্লাহ আল মামুন আজ শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে মাদকের একটি বড় চালান গাবতলী মিরপুর রোড হয়ে রাজধানীতে প্রবেশ করবে এমন গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি আভিযানিক দল শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে রাজধানীর নিউমার্কেট থানার মিরপুর রোডস্থ বলাকা শপিং কমপ্লেক্স এলাকায় বিশেষ চেকপোষ্ট স্থাপন করে একটি প্রাইভেটকারে তল্লাশী অভিযান চালায়। এসময় আন্তঃ জেলা মাদক কারবারী চক্রের সদস্য মোঃ সবুজ মিয়া (৪০), পিতা- মোঃ নাজিম উদ্দিন সরকার, রাজশাহী, মোঃ কামরুজ্জামান (৩৭), পিতা- মোঃ এরফান আলী, চাঁপাইনবাবগঞ্জ, মোঃ আজিমুল (৩৭), পিতা-মৃত মনছুর আলী, চাঁপাইনবাবগঞ্জ’কে প্রাইভেটকারসহ গ্রেফতার করা হয়।

এএসপি আবদুল্লাহ আল মামুন আরও জানান, গ্রেফতারকৃত ব্যক্তিদের ব্যাপক জিজ্ঞাসাবাদ ও তল্লাশীকালে তারা জানায় যে, প্রাইভেটকারে যাত্রী পরিবহনের আড়ালে মূলতঃ তারা মাদক পাচার করে থাকে। এসময় তারা প্রাইভেট কারে লুকিয়ে আনা মাদকের কথা স্বীকার করে এবং তল্লাশীকালে প্রাইভেট কারে পিছনের বক্সের মধ্য থেকে ২৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা র‌্যাবকে আরো জানায়, তারা পারস্পারিক যোগসাজশে দীর্ঘ দিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদক বহন করে নিয়ে আসে এবং তা রাজধানীর বিভিন্ন মাদক কারবারীদের নিকট হস্তান্তর করে। তাদের অন্যান্য সহযোগীরা অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে মাদক দেশে নিয়ে আসে এবং আইন-শৃংখলা বাহিনীর চোখ এড়িয়ে দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে মাদক পৌঁছানোর জন্য প্রাইভেটকার ব্যবহারের কৌশল অবলম্বন করে থাকে বলে জানায়। এবিষয়ে আইনগত ব্যবস্থা গহন করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ