,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন শাবি ছাত্রঃসিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ

সেলিম মাহবুব,ছাতকঃ সিলেট নগরীর সুবিদবাজার এলাকায় ট্রাকের ধাক্কায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ছাত্র সাব্বির রহমান নিহত হয়েছে। এ ঘটনায় সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করেছে শাবিপ্রবি শিক্ষার্থীরা। বুধবার রাত পৌনে ১২টার দিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে শিক্ষার্থীরা। এসময় তারা টায়ারে আগুন ধরিয়ে রাস্তা অবরোধ করেন। প্রতিবাদকালে শিক্ষার্থীরা ঘাতক ট্রাক চালকের ফাঁসি এবং বিভিন্ন সময় সিলেট-সুনামগঞ্জ সড়কে বেপরোয়া ট্রাকের ধাক্কায় শাবি শিক্ষার্থীসহ পথচারীদের মৃত্যুর জন্য দায়ীদের শাস্তি দাবি করেন। এছাড়াও সিলেট-সুনামগঞ্জ সড়কে ট্রাক চলাচল বন্ধের দাবি ও জানান শিক্ষার্থীরা। বুধবার (০৫ মে) রাত সাড়ে নয়টায় সিলেট নগরীর সুবিদবাজার এলাকায় ট্রাকের ধাক্কায় প্রাণ হারান শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ছাত্র সাব্বির রহমান।শাহজালাল (রহঃ) দরগা থেকে নামাজ শেষে রসায়ন বিভাগের সাব্বির রহমান ও আইপিই বিভাগের বোরহান উদ্দিন মোটরসাইকেল যোগে বাসায় ফেরার পথে সুবিদবাজার পয়েন্টে দ্রুতগতির ট্রাক মোটরসাইকেলে ধাক্কা দেয়। এসময় সাব্বির রহমানের উপর ট্রাকের চাপা পড়ে ঘটনাস্থলেই সে মারা যায় এবং অন্য আরোহী বোরহান উদ্দিন পাশে ছিটকে পড়ে আহত হয়। সাব্বির শাবিপ্রবির রসায়ন বিভাগের ২০১৯-২০ সেশনের ছাত্র। সাব্বির রহমানের দেশের বাড়ি নড়াইল জেলায়।এদিকে ঘটনার পর পরই স্থানীয় জনতা ঘাতক ট্রাক ও চালক কে আটক করেছে। ট্রাক ও চালক থানা হেফাজতে রয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ