,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

বাচাঁনো গেলনা ক্যান্সারে আক্রান্ত এতিম সায়মাকে

নুরুল আলম,টেকনাফঃ বাঁচানো গেলনা টেকনাফ উপজেলার সাবরাং ডেগিল্যার বিলের ক্যান্সার আক্রান্ত এতিম শিশু কন্যা সায়মা আফরোজা(৭) কে। শত চেষ্টা করে ও তার জীবন বাঁচানো গেলনা আল্লাহ হুখুমে) তাকে। আজ ৫ মে ( বুধবার পবিত্র রমজান মাসে দুপুরে নিজ ঘরে সে ইন্তেকাল করেন। হতভাগ্যমান এই শিশু ওই এলাকার মৃত রশিদ আহমদের কন্যা দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে সে দীর্ঘদিন চটগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার ইউনিটে চিকিৎসাধীন ছিল। পিতৃহীন এতিম শিশু সাইমার ২ বছর বয়সে নেমে আসে জীবনের আরেক কালো অধ্যায়। খেলার মাঠে বাতাসে বালু বা ধূলিকণা উড়ে সায়মার চোখে পড়ে। স্বামী হারা বিধবা মা ফাতেমা খাতুন কোন মতে মেয়ের চোখের চিকিৎসা করালেও অপারেশনের সময় চোখে বালি বা ময়লা বের করার ভুল চেষ্টার কারণে তার একটি চোখ নষ্ট হয়ে ক্যান্সারে আক্রান্ত হয়ে ৭ বছর বয়সী শিশু সায়মা আফরোজা দীর্ঘদিন বেঁচে থাকার স্বপ্নে বহু টাকা চিকিৎসায় ব্যায় করেও প্রাণ বাঁচাতে পারেনি। আজ আছরের নামজের পরে ডেগিল্যার বিল রাস্তার মাথা নতুন মসজিদে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ