,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

বাচাঁনো গেলনা ক্যান্সারে আক্রান্ত এতিম সায়মাকে

নুরুল আলম,টেকনাফঃ বাঁচানো গেলনা টেকনাফ উপজেলার সাবরাং ডেগিল্যার বিলের ক্যান্সার আক্রান্ত এতিম শিশু কন্যা সায়মা আফরোজা(৭) কে। শত চেষ্টা করে ও তার জীবন বাঁচানো গেলনা আল্লাহ হুখুমে) তাকে। আজ ৫ মে ( বুধবার পবিত্র রমজান মাসে দুপুরে নিজ ঘরে সে ইন্তেকাল করেন। হতভাগ্যমান এই শিশু ওই এলাকার মৃত রশিদ আহমদের কন্যা দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে সে দীর্ঘদিন চটগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার ইউনিটে চিকিৎসাধীন ছিল। পিতৃহীন এতিম শিশু সাইমার ২ বছর বয়সে নেমে আসে জীবনের আরেক কালো অধ্যায়। খেলার মাঠে বাতাসে বালু বা ধূলিকণা উড়ে সায়মার চোখে পড়ে। স্বামী হারা বিধবা মা ফাতেমা খাতুন কোন মতে মেয়ের চোখের চিকিৎসা করালেও অপারেশনের সময় চোখে বালি বা ময়লা বের করার ভুল চেষ্টার কারণে তার একটি চোখ নষ্ট হয়ে ক্যান্সারে আক্রান্ত হয়ে ৭ বছর বয়সী শিশু সায়মা আফরোজা দীর্ঘদিন বেঁচে থাকার স্বপ্নে বহু টাকা চিকিৎসায় ব্যায় করেও প্রাণ বাঁচাতে পারেনি। আজ আছরের নামজের পরে ডেগিল্যার বিল রাস্তার মাথা নতুন মসজিদে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ