,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

ছাতকে ফেইসবুকে অপপ্রচার করায় থানায় যুবলীগ নেতার জিডি

ছাতক প্রতিনিধিঃ ছাতকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অপপ্রচার করায় Mohammad Baizayid নামক ফেইসবুক আইডির বিরুদ্ধে জিডি এন্ট্রি করেছেন উপজেলা যুবলীগ নেতা মোঃ শাহজাহান(শাহীন)। সেমাবার ছাতক থানায় এ জিডি (নং-১৬৪) করেন এ যুবলীগ নেতা। অভিযোগ থেকে জানা যায়, Mohammad Baizayid নামক ফেইসবুক আইডিতে সাম্প্রতিক হেফাজত ইস্যুকে কাজে লাগাতে একটি কু-চক্রিমহল উপজেলার চরমহল্লা ইউনিয়নের শাহপুর গ্রামের জামাল উদ্দিনের পুত্র শাহজাহান ও তার সহকর্মী একই ইউনিয়নের ছোট চরগোবিন্দ গ্রামের মৃত মখদ্দুছ আলীর পুত্র আমির হোসেন আলীর ছবি পাশাপাশি যুক্ত করে তাদের হেফাজতলীগ উল্লেখ পোষ্ট দেয়া হয়েছে। এ ছাড়া চরমহল্লা ইউনিয়নের হেফাজতের নেতৃত্বদানকারী হিসেবেও তাদের চিহ্নিত করার অপচেষ্টা করা হয়েছে। ওই আইডি থেকে আরো বিভিন্ন ধরনের আপত্তিকর কথাবার্তা লিখে পোষ্ট করে সামাজিক যোহাযোগ মাধ্যমে বিভ্রান্ত ছড়ানো হচ্ছে। এসব মিথ্যা ও আপত্তিকর বিষয় ফেইসবুকে পোষ্ট করায় তাদের সামাজিক মান-সম্মানের ব্যাঘাত ঘটানোর চেষ্টা করছে প্রতিপক্ষরা। ফেইসবুকের মাধ্যমে তাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করায় তারা নিরাপত্তাহীনতায় ভোগছেন বলেও জিডিতে উল্লেখ করেছেন। বিষয়টি তিনি দলীয় নেতাকর্মীদের অবগত করে আইনী ব্যবস্থা গ্রহনের জন্য থানায় জিডি এন্ট্রি করেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ