,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

গলাচিপায় থানায় মামলা করায় বাদীকে হুমকি

মাজহারুল ইসলাম,গলাচিপাঃপটুয়াখালীর গলাচিপা থানায় চুরির মামলা করায় বাদীকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে আসামিপক্ষের বিরুদ্ধে। উপজেলার আমখোলা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ভাংরা গ্রামের মনোহর দাসের ছেলে অমরি দাস (৬০) গলাচিপা থানায় গত রবিবার (২ মে) চুরির অভিযোগে মামলা করেন। যার মামলা নম্বর ৩। মামলা করায় আসামীপক্ষের লোকেরা বাদীকে হত্যার হুমকি দিচ্ছে। বাদী আসামী পক্ষের লোকজনের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে। এ বিষয়ে অমরি দাস বলেন, “আসামী জামাল ডাক্তার (ওস্তা)র ভাই কামাল ডাক্তার (ওস্তা) আমাকে মামলা তুলে নিতে বলেছে। তা না হলে আমাকে মারধরসহ হত্যা করা হবে বলে হুমকি দিচ্ছে। আমার বিরুদ্ধে পটুয়াখালী ও গলাচিপা আদালতে মিথ্যা মামলা দিবে বলে প্রচারনা চালাচ্ছে। ভয়ে আমি এখন ঘর থেকে বের হতে পারছি না। আসামীপক্ষের ভয়ে আমি পালিয়ে বেড়াচ্ছি।” এ বিষয়ে কামাল ডাক্তার (ওস্তা)র কাছে হুমকি দেওয়ার কথা জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করেন। এ বিষয়ে অমরি দাসের ছেলে অনুকুল দাস বলেন, আমখোলা বাজারে আমাদের মুদি মনোহরি দোকান আছে। আমার বাবা বাদী হয়ে চোরের বিরুদ্ধে মামলা করায় আমরা দোকান খুলতে ভয় পাচ্ছি। যেকোন সময় আমাদের বড় ধরনের ক্ষতি করতে পারে আসামীপক্ষের লোকজন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ