,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

বৃষ্টির জন্য নামাজ আদায়ঃপরেই হলো বৃষ্টি

মাজহারুল ইসলাম,গলাচিপাঃ প্রচন্ড খরতাপে পুড়ছে জনজীবন।রোদ আর গরমে অতিষ্ট হয়ে পড়ছে সাধারন মানুষ।বৈশাখের অর্ধেক মাস পেরিয়ে গেলেও নেই কোন বৃষ্টি।বৃষ্টি না হওয়ার কারনে নষ্ট হচ্ছে ফসল ।নেমে গেছে পানির স্তর। দেখা দিয়াছে পানির তীব্র সংকট। মহান আল্লাহর কাছ থেকে বৃষ্টি কামনায় গলাচিপা উপজেলা ইমাম পরিষদ ডাকুয়া ইউনিয়ন শাখার উদ্যোগে আটখালী তেতুল তলা জামে মসজিদ ময়দানে বিশেষ নামাজ ( সালাতুল ইস্তেখারা) আদায় করেছেন ইমাম ও গ্রামবাসী। মঙ্গল বার সকাল ৯ টায় গলাচিপা ডাকুয়া ইউনিয়নের আটখালী তেতুলতলা জামে মসজিদ ময়দানে এ নামাজ অনুষ্ঠিত হয়। ইস্তেখারা নামাজে ইমামতি করেন গলাচিপা উপজেলা ইমাম পরিষদ সাধারন সম্পাদক হাফেজ মাওলাণা আঃ কাইউম সাহেব। নামাজ শেষে অনাবৃষ্টির জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন গলাচিপা উপজেলা ইমাম পরিষদ সভাপতি মাওলানা মোঃ অলিউল্লাহ সাহেব ইমাম ও খতিব গলাচিপা কেন্দ্রীয় জামে মসজিদ। এ বিষয়ে মাওলানা মোঃ শফিকুল ইসলাম বলেন দীর্ঘদিন বৃষ্টি না হওয়ায় মানুষ পানির জন্য খুবই বিপদে আছে।বৃষ্টি বা পানির জন্য আল্লাহ সালাতের মাধ্যমে চাইতে বলেছেন।আল্লাহর কাছে চাওয়া সুন্নাত।আর চাওয়াকে আরবিতে সালাতুল ইস্তেখারা বলা হয় অর্থাৎ পানির জন্য দোয়া করা।
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ