,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

সাড়ে ৭কোটি টাকার মুল্যবান আড়াই লাখ ইয়াবা ও মদের বোতল জব্দ

নুরুল আলম,টেকনাফঃটেকনাফ হ্নীলা ইউনিয়ন চৌধুরী পাড়া চিতা পয়েন্টে অভিযান পরিচালনা করে আড়াই লাখ ইয়াবার চালান জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বিজিবি সুত্রে জানা যায়, গতকাল রবিবার রাত ৭ টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের হ্নীলা বিওপির বিশেষ টহল দল মিয়ানমার হতে মাদকের চালান অনুপ্রবেশেের গোপনীয় খবর পেয়ে টেকনাফ হ্নীলা চৌধুরী পাড়া চিতা সংলগ্ন এলাকায় কৌশলী অবস্থান নেয়। কিছুক্ষণ পর ২জন ব্যক্তি ৪টি বস্তা কাঁধে নিয়ে লবণ মাঠ দিয়ে আসার সময় বিজিবি জওয়ানেরা দাঁড়ানোর জন্য সংকেট করে। তখন বিজিবির উপস্থিতি টের পেয়ে দূবৃর্ত্তরা বস্তা গুলো ফেলে পাশ্বর্বর্তী গ্রাম চৌধুরী পাড়ার ভেতর দিয়ে পালিয়ে যায়। তখন ঘটনাস্থল যাচাই বাছাই করে ৪টি বস্তা ও ১টি মদের বোতল উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে সাড়ে ৭কোটি টাকা মূল্যমানের ২লাখ ৫০ হাজার ইয়াবা পাওয়া যায়। টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান প্রেস বিজ্ঞপ্তিতে আজ সোমবার ৩মে ২১ ২টা দিকে এই গঠনা সুত্র বিষয়টি নিশ্চিত করে ক্রাইম নিউজ ঢাকা কে প্রায় জানান, জব্দকৃত ইয়াবা, মদের বোতল পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, কক্সবাজার জেলা আদালত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, গন্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে ও মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে যাব দিন দিন বেপরোয়া হয়ে গেছে অবৈধ মোহরা এবং গোপনীয় কেশু বিড়ালটি বাহির করা জন্য অপেক্ষা করছে বিজিবি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ