,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

গলাচিপায় সিঁদ কেটে চুরি স্বামী-স্ত্রী গ্রেফতার

মাজহারুল ইসলাম,গলাচিপাঃপটুয়াখালীর গলাচিপায় সিঁদ কেটে চুরি করার সময় বাড়ির লোকজনের হাতে ধরা পড়ে স্বামী-স্ত্রী। ঘটনাটি ঘটেছে শনিবার গভীর রাতে উপজেলার আমখোলা ইউনিয়নের ভাংরা গ্রামের অমরি দাসের বাড়িতে। পরে অমরি দাস বাড়ির লোকজন ও গ্রাম পুলিশের সহায়তায় ওই স্বামী-স্ত্রীকে রবিবার গলাচিপা থানা পুলিশের কাছে সোপর্দ করেন। এ ঘটনায় অমরি দাস বাদী হয়ে চুরির অভিযোগে স্বামী মো. জামাল ডাক্তার (৪০) ও স্ত্রী মোসা. পারভীন বেগম (৩২) এর বিরুদ্ধে রবিবার রাতে গলাচিপা থানায় মামলা দায়ের করেছেন। আসামীদের বাড়ি একই এলাকায়। অমরি দাস জানান, শনিবার দিবাগত রাত দেড়টার দিকে তার বসত ঘরের সামনের দরজা কাচি দিয়ে সুকৌশলে খুলে ঘরে প্রবেশ করে স্বামী জামাল ডাক্তার ও স্ত্রী পারভীন বেগম। পিছনের বারান্দায় থাকা ট্রাঙ্কের তালা কাটার সময় শব্দ পেয়ে অমরি দাস চোর চোর বলে চিৎকার দিলে ঘরের লোকজন পারভীনকে হাতেনাতে ধরে ফেলে। এ সময় জামাল দৌড়ে পালিয়ে যাওয়ার সময় এলাকার লোকজন মিলে বাড়ির সামনের মাঠ থেকে জামালকে ধরে ফেলে। তিনি আরও জানান, কয়েক দিন আগে এই চোরেরাই তার বাড়ি থেকে স্বর্ণালঙ্কার, টাকা-পয়সা ও মোবাইল চুরি করে নিয়ে যায়।গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, চুরির অভিযোগে জামাল ও পারভীন নামে দুই স্বামী-স্ত্রীর বিরুদ্ধে মামলা হয়েছে। তারা থানায় আটক রয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ